বর্ধমান ২৬ ফেব্রুয়ারিঃ হাসপাতালে কর্তব্যরত নিরাপত্তারক্ষী পুলিশ কর্মীদের জখম করার অভিযোগে গ্রেপ্তার হল তিন ব্যক্তি। মঙ্গলবার রাতে পূর্ব বর্ধমানের কাটোয়া থানার পুলিশ কাটোয়া মহকুমা  হাসপাতাল থেকে তাদের গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে  ধৃতদের নাম মণিরুল ইসলাম, নাজমুল হুদা ও সালাদ্দিন মির্জা। ধৃত তিন জনের বাড়ি মুর্শিদাবাদ জেলার সালার থানার পুনাশি গ্রামে।
কাটোয়া মহকুমা হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মহিলা ওয়ার্ডে ঢোকাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে নিরাপত্তারক্ষীর সঙ্গে এক রোগীর আত্মীয়দের বচসা শুরু হয়। অভিযোগ পরিবারের লোকজন সাবাই একসঙ্গে ওয়ার্ডে থাকা রোগীকে দেখতে যাবার জেদ ধরে। কিন্তু নিরাপত্তারক্ষীরা বাধা দিতেই রোগী পরিবারের লোকজন তাদের মারধর শুরু করে দেয়। পুলিশ ও দুই সিভিক ভলান্টিয়ার পরিস্থিতি সামাল দিতে গেলে রোগী পরিবারের লোকজন তাদেরও  মারধোর করে বলে অভিযোগ। রাতেই ঘটনায় জড়িত তিন জনকে পুলিশ গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।
কাটোয়া মহকুমা হাসপাতালের সুপার রতন শাসমল বলেন, হাসপাতালের নিয়মকানুন মানতে না চেয়ে অনেকে নিরাপত্তারক্ষীদের সঙ্গে অশান্তি করে। হাসপাতালের  সিসিটিভির ফুটেজে অশান্তির ঘটনা ধরা পড়েছে। এমন ঘটনা ঘটলেই  পদক্ষেপ নেওয়া হবে।