চুরির ঘটনায় জড়িত সন্দেহে গণপিটুনি

86

রায়গঞ্জ: ফের গণপিটুনির ঘটনা রায়গঞ্জে। মোবাইল ও সোনার অলংকার চুরির ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে গাছে বেঁধে মারধর করেন স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে গ্রেপ্তার করা হয়। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

অভিযোগ উঠল রায়গঞ্জে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে উদ্ধার করে রায়গঞ্জ থানার পুলিশ। মারধরের ঘটনায় জখম যুবকের প্রাথমিক চিকিৎসার পর তাকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত বরুয়া গ্রাম পঞ্চায়েতের রাড়িয়া গ্রামের বাসিন্দা আলমগীর রহমান।

- Advertisement -

জানা গিয়েছে, রায়গঞ্জ ব্লকের বড়ুয়া গ্রাম পঞ্চায়েতের ধুলিয়ানার বাসিন্দা মোখলেসুর রহমানের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে এদিন। মোখলেসুর রহমানের স্ত্রী একটি অর্থ লগ্নি সংস্থা থেকে ফেরার সময় লক্ষ্য করেন বাড়ির সদর দরজার তালা ভাঙা। ঘর লণ্ডভণ্ড। উধাও মোবাইল, ছয় ভরি সোনার অলঙ্কার এবং নগদ কয়েক হাজার টাকা। এরপরই চিৎকার জুড়ে দেন তিনি। বিষয়টি নজরে আসতেই সন্দেহের বশে আলমগীর রহমানকে পাকড়াও করেন স্থানীয়রা। অভিযোগ, আলমগীর চুরির ঘটনায় জড়িত। ঘটনায় দায়ের হয়েছে লিখিত অভিযোগ। রায়গঞ্জ থানার আইসি কৃষ্ণেন্দু দাস জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে।