সহবাসের জেরে গর্ভবতী তরুণীকে বিয়ে করতে অস্বীকার, গ্রেপ্তার যুবক

724

বর্ধমান: সহবাসের জেরে গর্ভবতী হয়ে পড়া তরুণীকে বিয়ে করতে অস্বীকার করার অভিযোগে গ্রেপ্তার হলেন এক যুবক। ধৃতের নাম পরমেশ্বর মাণ্ডি। তাঁর বাড়ি পূর্ব বর্ধমানের রায়না থানার পলাশনের মেটে পাড়ায়। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই যুবক তরুণীর সঙ্গে সহবাস করেন। যার জেরে তরুণী গর্ভবতী হয়ে পড়েন। রায়না থানার পুলিশ বুধবার রাতে অভিযুক্ত যুবককে বাড়ি থেকে গ্রেপ্তার করেছে।  

পুলিশ জানিয়েছে, যুবতীর বাড়ি ঝাড়খণ্ডের পূর্ব সিংভূম জেলার চাকুলিয়া থানার শালবনী এলাকায়। বেশ কয়েক বছর ধরে ওই তরুণী ও তাঁর মা রায়নার শ্যামসুন্দরের একটি রাইসমিলে কাজ করছেন। সেখানেই তাঁরা থাকেন। তরুণী পুলিশকে জানিয়েছেন, পলাশন মেটেপাড়ার পরমেশ্বর মাণ্ডির সঙ্গে তিন বছর আগে তাঁর পরিচয় হয়। তাঁদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।

- Advertisement -

অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পরমেশ্বর তরুণীর সঙ্গে সহবাস করেন। গর্ভবতী হয়ে পড়লে ওই যুবক তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। তরুণী পরমেশ্বরের বাড়ি গেলে সেখানেও তাঁকে দুর্ব্যবহারের মুখে পড়তে হয়। বাড়ি থেকে তাঁকে তাড়িয়ে দেওয়া হয়। তরুণীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার অভিযুক্তকে বর্ধমান আদালতে পেশ করা হয়। তাঁকে ৫ দিনের জন্য নিজেদের হেপাজতে চেয়ে আদালতে আবেদন জানান তদন্তকারী অফিসার। সিজেএম সেই আবেদন মঞ্জুর করেছেন।