চার মাদক কারবারিকে গ্রেপ্তার করল পুলিশ

111

 রায়গঞ্জ: মাদক কারবারি রুখতে সক্রিয় উত্তর দিনাজপুর জেলা পুলিশ। এবার বড়সড় সাফল্য পেল রায়গঞ্জ থানা। গত সোমবার মধ্যরাতে গোপন সূত্রে খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ  মধুপুরে নির্মিয়মান ফোরলেন এলাকায় অভিযান চালিয়ে ব্রাউন সুগার সহ ৪ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।  ধৃতদের কাছ থেকে ১২৫ গ্রাম ব্রাউন সুগার এবং নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। ধৃতদের মঙ্গলবার রায়গঞ্জ জেলা আদালতে তোলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ৪ মাদক কারবারি  রায়গঞ্জ শহরের বাসিন্দা। ধৃতরা হল উকিলপাড়া সৎসঙ্গ সরনীর দেবব্রত রায়, রবীন্দ্রপল্লীর অরিজিৎ সরকার, শক্তিনগরের সত্যজিৎ মহন্ত এবং উকিলপাড়ার পীরপুকুরের  রবি কাহার। রায়গঞ্জ শহর ও শহরতলি এলাকায় বসছে এদের ঠেক। নেশার টাকা জোগাড় করতে গিয়ে এরা চুরি, ছিনতাই সহ নানা অসামাজিক কাজে লিপ্ত হয়ে পড়ছে।

- Advertisement -

অতিরিক্ত পুলিশ সুপার আর্শ বর্মা এদিন সাংবাদিক সম্মেলন করে জানান,গতকাল রাতে গোপন সূত্রে খবর পেয়ে মধুপুর এলাকায় নির্মিয়মান ফোরলেনের কাছে পুলিশি অভিযান চালিয়ে চার যুবককে আটক ক রা হয়।চার যুবকের কাছ থেকে নগদ ১৫ হাজার টাকা এবং ১২৫ গ্রামের মতো মাদক উদ্ধার করা হ য়েছে। তিনি আরও বলেন,একটি বড় নেটওয়ার্কের খোঁজও আমরা পেয়েছি।যারা হেমতাবাদ ও ডাল খোলা এলাকায় পাচারচক্র চালাচ্ছে। গ্রেপ্তার হওয়া চারজনকে পুলিশি হেফাজতে নিয়ে জেরা করা হবে।