পরিকল্পনা করেই খুন দুই মেয়েকে, মা’য়ের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার বাবা

145

বর্ধমান: দুই নাবালিকা মেয়ের মৃত্যুর ঘটনায় মা’য়ের দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে গ্রেপ্তার বাবা। ধৃত হাজিবুল লায়েক। অভিযোগ, পরিকল্পনা করেই দুই নাবালিকা মেয়েকে খুন করেছে হাজিবুল। রায়না থানার পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট আসলেই দুই নাবালিকার মৃত্যুর কারন স্পষ্ট হয়ে যাবে। ঘটনাটি পূর্ব বর্ধমানের রায়না থানা এলাকার খালেরপুল গ্রামের।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, গত শনিবার সুমি খাতুন (৮) ও রুবি খাতুন (৬)এর মৃতদেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে জানা গিয়েছে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তাদের। যদিও ঘটনায় পরিকল্পনা করে খুনের অভিযোগ তুলে ধরেছেন মৃত দুই নাবালিকার মা। তবে শুধু স্বামী নয়, দুই নাবালিকা মেয়েকে খুনের অভিযোগে শাশুড়ি হুসনিহারা বিবির বিরুদ্ধেও থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। যদিও অভিযোগ অস্বীকার করেছেন হাজিবুল সহ দুজনেই।

- Advertisement -

বর্ধমান দক্ষিণের এসডিপিও আমিনুল ইসলাম খান জানিয়েছেন, মৃত দুই নাবালিকার মা শিউলি বেগম রবিবার দুপুরে রায়না থানায় পরিকল্পনা করে খুনের অভিযোগ করে স্বামীর বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন। দায়ের হওয়া সেই অভিযোগের ভিত্তিতে বধূ নির্যাতন ও ষড়যন্ত্র করে খুনের মামলা রুজু হয়েছে।