শিলিগুড়িতে ফের মধুচক্রের হদিস, গ্রেপ্তার ৫

449
প্রতীকী ছবি

শিলিগুড়ি: মধুচক্রের আসরে হানা দিয়ে ৫ জনকে গ্রেপ্তার করল ভক্তিনগর থানার পুলিশ। রবিবার রাতে শিলিগুড়ির শাস্ত্রীনগর এলাকায় একটি আবাসনে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে তিন মহিলাকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মহিলা সহ অভিযুক্তদের জলপাইগুড়ি জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ কমিশনার(পূর্ব ১) স্বপন সরকার।

ভক্তিনগর এলাকায় একটি আবাসনে বেশ কয়েকদিন ধরে মধুচক্রের আসর বসছিল। গতকাল রাতে পুলিশের কাছে খবর আসে বাইরের রাজ্য থেকে বেশ কয়েকজন মহিলা এবং ব্যক্তি ওই আবাসনে এসেছে। খবর পেয়েই ভক্তিনগর থানার পুলিশ ওই এলাকায় হানা দেয়। ঘটনাস্থলে পৌঁছান সহকারী পুলিশ কমিশনার (পূর্ব ১) স্বপন সরকার। ঘটনাস্থল থেকে অভিযুক্তদের হাতেনাতে ধরা হয়।

- Advertisement -

প্রসঙ্গত, কয়েকদিন আগেই শিলিগুড়ি থানার পানিট্যাঙ্কি ফাঁড়ির পুলিশ অভিযান চালিয়ে শহরের একটি হোটেলে মধুচক্রের আসরে হানা দিয়ে ৮ জনকে গ্রেপ্তার করে। ধৃতদের মধ্যে ৫ জন পুরুষ এবং ৩ জন মহিলা ছিলেন। ধৃতদের মধ্যে ৪ যুবক বিহারের বাসিন্দা এবং ১ জন শিলিগুড়ির হোটেলের ম্যানেজার। বাকি ৩ যুবতি দক্ষিণবঙ্গের বাসিন্দা। তাঁরা ভক্তিনগর এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। পুলিশ সূত্রে জানা যায়, ওই ৩ যুবতি শিলিগুড়ির বিভিন্ন পার্লারে কাজ করতেন। পুলিশ ওই হোটেলে হানা দিয়ে অভিযুক্তদের হাতেনাতে ধরে ফেলে। এরপর আজ ফের ৫ জনকে গ্রেপ্তার করা হয়।