নাবালিকা ধর্ষণে অভিযুক্তের জেল হেপাজত

114

পারডুবি: প্রতিবেশী এক নাবালিকাকে ধর্ষণ করে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। মাথাভাঙা-২ ব্লকের পারডুবি গ্রাম পঞ্চায়েতের পূর্ব পারডুবি এলাকার ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম নারায়ণ বর্মন(৪২)। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে সোমবার আদালতে তোলা হয়। ধৃতকে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত। পুলিশ জানিয়েছে, ধৃতের বিরুদ্ধে চার্জশিট তৈরি করে পকসো ধারায় মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

প্রসঙ্গত, এই ঘটনায় পরিবারের তরফে ঘোকসাডাঙা থানায় লিখিত অভিযোগ পেয়ে ঘোকসাডাঙা থানার পুলিশ রবিবার সন্ধ্যায় অভিযুক্তকে গ্রেপ্তার করে। নির্যাতিতার মা ও পরিবারের সদস্যরা অভিযুক্ত ব্যক্তির কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। এই ঘটনায় প্রতিবেশীরাও অভিযুক্ত যুবকের কঠোর শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন।

- Advertisement -

স্থানীয় বাসিন্দা মিন্টু বর্মন জানান, দোষীর যাতে উপযুক্ত সাজা হয় এটাই আমরা চাই। এধরণের ঘটনায় এলাকায় নিন্দার ঝড় উঠেছে। স্থানীয় সমাজ সচেতন মানুষ ও স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা জানান, আমরা এখন বিশ্বায়নের যুগে বাস করছি। কিছু বর্বরোচিত মানুষের শিকার হতে হয় কখনও কখনও শিশুদের। যেটা কোনও সমাজেই কাম্য নয়। দোষীর উপযুক্ত শাস্তির দাবি জানান তাঁরা।