পুলিশ দিবস পালন

140

উত্তরবঙ্গ ব্যুরো: বুনিয়াদপুরে পালিত হল পুলিশ দিবস। বুধবার হরিরামপুর ট্রাফিক পুলিশ ও বংশীহারি থানার যৌথ উদ্যোগে বাইক র‍্যালি শহর পরিক্রমা করে। ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ নিয়ে সাধারণ মানুষকে সচেতন করা হয়। এছাড়াও মাস্ক পরিয়ে চকোলেট দেওয়া হয়।

হরিরামপুর ট্রাফিক ইউনিটের ওসি জয়তপল বিশ্বাস জানান, সাতদিন মাক্স ও চকোলেট বিতরণ কর্মসূচি চলবে। বংশীহারি থানার আইসি মনোজিৎ সরকার জানান, বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে এই দিনটি পালন করা হয়। আগামী সাতদিন বিভিন্ন কর্মসূচি চলবে।

- Advertisement -

অন্যদিকে, পুলিশ দিবস উপলক্ষ্যে মেটেলি থানার পুলিশ কর্মীদের সংবর্ধনা দেওয়া হল। জেলা পরিষদের সদস্যা আশ্রিতা লাকরা মুন্ডা সহ আরও অনেকে কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

এদিন মাথাভাঙ্গা ২ ব্লকের ঘোকসাডাঙ্গায় পালিত হল পুলিশ দিবস। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মা, মাথাভাঙ্গার এসডিপিও সুরজিৎ মণ্ডল, ঘোকসাডাঙ্গা থানার ওসি অজিত কুমার শা সহ আরও অনেকে। এদিন রায়গঞ্জেও আম আদমি পার্টির নেতা-কর্মীদের উদ্যোগে পুলিশ কর্মীদের সংবর্ধনা দেওয়া হয়। পাশাপাশি এদিন আলিপুরদুয়ার-১ ব্লকের সোনাপুর ফাঁড়িতেও পুলিশ দিবস পালন করা হয়।