কোকেন তদন্তে দু-ঘণ্টার চেষ্টায় রাকেশের বাড়িতে ঢুকল পুলিশ

34

কলকাতা: কোকেন তদন্তে গিয়ে প্রায় ২ ঘণ্টা পর বিজেপি নেতা রাকেশ সিং’য়ের বাড়িতে ঢুকল পুলিশ। ৫ থেকে ৬ জন পুলিশকর্তা তাঁর বাড়িতে ঢোকেন। অন্যদিকে, তাঁর বাড়ির সামনে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

মঙ্গলবার বিজেপি নেতার রক্ষাকবচের আর্জি খারিজ করে হাইকোর্ট। এরপরেই এদিন বিকেলে কোকেন তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য বিজেপি হেভিওয়েট নেতা কৈলাস বিজয়বর্গীয়র ঘনিষ্ঠ রাকেশ সিং’য়ের বাড়িতে হানা দেয় পুলিশ। বিকেল নাগাদ তার বাড়ির সামনে জমায়েত হয় বিশাল পুলিশবাহিনী। যদিও শুরুতেই ওই বিজেপি নেতার বাড়িতে ঢুকতে বাধা পায় পুলিশ। বাধা দেয় সিআইএসএফ। অন্যদিকে বচসা বাধে রাকেশ সিং’য়ের ছেলের সঙ্গে। যদিও শেষ অবধি প্রায় দু-ঘণ্টা বাদে পাঁচ থেকে ছয় জন পুলিশকর্তা রাকেশ সিং’য়ের বাড়িতে ঢোকেন।

- Advertisement -

গত সোমবার নিউ আলিপুরের কোকেন কাণ্ডের তদন্তভার বর্তায় গোয়েন্দাদের হাতে। এরপরেই লালবাজারের তরফে জানানো হয়, ফৌজদারি আইনের ১৬০ ধারায় রাকেশকে সাক্ষী হিসাবে জিজ্ঞাসাবাদ করতে চায়। রাকেশ সিং’কে নোটিশ পাঠায় লালবাজার। এদিন বিকেলই লালবাজারে হাজিরা দেওয়ার কথা ছিল। যদিও সকালেই ইমেল মারফৎ তিনি গোয়েন্দাদের জানান, এদিন দিল্লিতে যাচ্ছেন। সেখানেই দুদিন থাকবেন। এছাড়াও বেশকিছু শর্ত রাখেন তিনি। এরপরই এদিন কলকাতা হাইকোর্টে একটি আবেদন করেন। যদিও রাকেশের সেই আবেদন খারিজ করে আদালত। এরপরেই অভিযানে নামে পুলিশ।