ঘোকসাডাঙ্গা বাজারে সিসি ক্যামেরা বসাল পুলিশ

422

ঘোকসাডাঙ্গা: নিরাপত্তার সুবিধার্থে মাথাভাঙ্গা ২ ব্লকের ঘোকসাডাঙ্গা বাজারে সিসি ক্যামেরা বসানোর কাজ শুরু করল ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। সোমবার ঘোকসাডাঙ্গা বাজারের চারটি গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা বসানো হয়েছে। পুলিশের এই কাজে খুঁশি ঘোকসাডাঙ্গা ব্যবসায়ী সমিতি ও ব্যবসায়ীরা।

মাথাভাঙ্গা ২ ব্লক সংলগ্ন এলাকায় থানা, পোস্ট অফিস, ব্যাংক, স্কুল,কলেজ,হাট, বাজার সবই আছে। ঘোকসাডাঙ্গা পুরান বাজারে সোনা, ইলেকট্রিকের দোকান সহ প্রায় চারশো ব্যবসায়ীর দোকান আছে। সেখানে বেশ কিছু দিন ধরে একের পর এক চুরির ঘঠনা ঘটছিল। স্বাভাবিক ভাবেই স্থানীয় পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন উঠছিল।

- Advertisement -

ঘোকসাডাঙ্গা থানার ওসি দেবাশীষ রায় বলেন, ঘোকসাডাঙ্গা বাজারের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে বাজারে সিসি ক্যামেরা বসানো হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ক্যামেরা গুলি ঘোকসাডাঙ্গা ব্যাংক, বড় শিমুলগুড়ি চৌপতি সহ চারটি গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে। অপরাধ কমাতে আগামী দিনে আরও সিসি ক্যামেরা বসানো হবে বলে তিনি জানান।

ঘোকসাডাঙ্গা ব্যবসায়ী সমিতির সম্পাদক মানিক চন্দ্র দে জানান, নিঃসন্দেহে পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানাই। ব্যবসায়ী সমিতির তরফে আরও ক্যামেরা বসানো যায় কিনা তা নিয়ে ভাবনা চিন্তা করা হচ্ছে। তিনি আরও জানান, স্বাস্থ্যবিধি মেনে আগামী বৃহস্পতিবার থেকে ঘোকসাডাঙ্গা বাজার চালু করা হচ্ছে। সকাল থেকে বিকাল চারটা পর্যন্ত হাটখোলা থাকবে।