অনুপমের বাড়িতে পুলিশের নোটিশ

159
ছবিঃ সংগৃহীত।

কলকাতা: বোলপুরের প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অনুপম হাজরার শান্তিনিকেতনের বাড়ির দেওয়ালে শোকজের নোটিশ ঝুলিয়ে দিল পুলিশ। কলকাতা পুলিশের সাইবার সেলের তরফে তাঁকে শান্তিনিকেতন থানায় ডেকে পাঠানো হয়েছে। শিশুসুরক্ষা কমিশনের একটি বিষয়ে তাঁকে কারণ দর্শানোর জন্য নোটিশে লেখা রয়েছে। তবে শিশুসুরক্ষা কমিশন তাঁকে ঠিক কী কারণে শোকজের নোটিশ পাঠাল, তা স্পষ্ট নয়।

এই নোটিশের খবর পেয়ে রাজ্যের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন অনুপম। এদিন ফেসবুক পোস্টে অনুপম লিখেছেন, ভাইপোর বাড়িতে সিবিআই তল্লাশির জের। শোকজের রিপ্লাই দেওয়া সত্ত্বেও বাড়ির দেওয়ালে পুলিশি নোটিশ চিপকে দেওয়া হল। বর্তমান বাসস্থানের ঠিকানায় নোটিশ না দিয়ে বাবা-মায়ের ঠিকানায় নোটিশ, যাতে নির্ধারিত সময়ে জবাব দিতে না পারি এবং রাজ্য সরকার নিজের সুবিধামতো স্বেচ্ছাচারিতায় রাজনৈতিক প্রতিহিংসা চালাতে পারে।

- Advertisement -

কোভিড পর্বে মুখ্যমন্ত্রী সম্পর্কে মন্তব্য করতে গিয়ে অনুপম বলেছিলেন, আমার করোনা হলে আগে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব। এর কয়েকদিনের মধ্যেই তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে। তখন শিলিগুড়ি থেকে বর্ধমান একাধিক থানায় অনুপমের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল।