শিলিগুড়ির বিভিন্ন এলাকা পরিদর্শনে পুলিশ কর্তারা

265

শিলিগুড়ি: কেন্দ্রীয় প্রতিনিধিদল শিলিগুড়ির কনটেনমেন্ট জোন দেখে বিরক্তি প্রকাশের পরই রাস্তায় নামলেন শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পদস্থ কর্তারা। বুধবার সকাল থেকে শিলিগুড়ির পুলিশ কমিশনার ত্রিপুরারি আর্থবের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী শহরের বিভিন্ন বাজার পরিদর্শন করে।

কোথায় ভিড় বেশি হচ্ছে, কোথাও কোন সমস্যা হচ্ছে কিনা, সে সমস্ত বিষয় খতিয়ে দেখেন পুলিশ কর্তারা। সঙ্গে ছিলেন দুই জোনাল ডিসিপি এবং বিভিন্ন থানার কর্তারা। কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে বসা অস্থায়ী বাজার, নয়াবাজার সহ বিভিন্ন এলাকায় ঘোরেন পুলিশ কর্তারা। বাজার কমিটির সঙ্গেও কথা বলেন তাঁরা।

- Advertisement -

শিলিগুড়ির বিভিন্ন এলাকা পরিদর্শনে পুলিশ কর্তারা| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

মঙ্গলবার শিলিগুড়ি পুরনিগমের ১ এবং ৪৭ নম্বর ওয়ার্ড পরিদর্শন করে কেন্দ্রীয় প্রতিনিধিদল। গতকাল তাঁরা দুটি দলে ভাগ হয়ে বিভিন্ন এলাকায় ঘোরেন। শিলিগুড়িতে ব্রিগেডিয়ার অজয় গাঙ্গোয়ার এবং শিবানি দত্ত বিভিন্ন এলাকা ঘোরেন। বিনীত যোশির নেতৃত্বে অন্য দলটি মিরিক হয়ে দার্জিলিংয়ে যায়।

প্রতিনিধিদলের দুই সদস্য শিলিগুড়ির ১ এবং ৪৭ নম্বর ওয়ার্ড ঘুরে দেখেন। দুটি ওয়ার্ডের বাজারগুলিতে প্রচুর লোকজনের জমায়েত এবং রাস্তা দিয়ে অবাধে মানুষের যাতায়াত দেখে পুলিশের সামনেই ক্ষোভ উগরে দেন অজয় গাঙ্গোয়ার। তিনি পুলিশকে প্রশ্ন করেন, ‘এটা তো কনটেনমেন্ট জোন। তাহলে এত লোকের ভিড় কেন?’