বালুরঘাট শহরে পুলিশি অভিযান, সিল করা হল মাংসের দোকান

361

সুবীর মহন্ত, বালুরঘাট: সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রশাসনের তরফে বালুরঘাট বাজার সরিয়ে অন্যত্র নিয়ে যাওয়া হয়। তারপরেও প্রশাসনের নির্দেশ অমান্য করেই বালুরঘাট বাজারে বেশকিছু মাংসের দোকান খোলা হয় বলে অভিযোগ ওঠে। এই সমস্ত দোকানের বিরুদ্ধে অভিযানে নামে বালুরঘাট থানার পুলিশ।

সোমবার বালুরঘাট শহরের সাড়ে তিন নম্বর মোড় এলাকার দুটি মাংসের দোকান সিল করে দেওয়া হয়। পাশাপাশি শহরের অন্যান্য জায়গায় থাকা মাংসের দোকান নির্দিষ্ট জায়গায় সরিয়ে নেওয়ার জন্যেও পুলিশের তরফে আবেদন জানানো হয়।

- Advertisement -

লকডাউন চলাকালীন প্রতিদিন বালুরঘাট শহরের বাজারগুলিতে ভিড় করছেন সাধারণ মানুষ। অধিকাংশ ক্ষেত্রেই মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। এরপরই বালুরঘাট বাজার সরিয়ে অন্যত্র নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় প্রশাসন। বালুরঘাট বাজার থেকে সবজি, মাছ-মাংস সহ অন্যান্য দোকানগুলি বালুরঘাট হাইস্কুল মাঠে স্থানান্তর করা হয়। তবে প্রশাসনের নির্দেশ না মেনেই বেশকিছু দোকান খোলা রাখা হয় বলে অভিযোগ ওঠে। এই দোকানগুলির বিরুদ্ধেই এদিন অভিযানে নামে পুলিশ।

বালুরঘাট শহরে পুলিশি অভিযান, সিল করা হল মাংসের দোকান| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

অপরদিকে, সরকারি নির্দেশিকার পরেও যাঁরা মাস্ক না পরে বাইরে বের হচ্ছেন তাঁদের বিরুদ্ধেও এদিন অভিযানে নামে বালুরঘাট পুলিশ। প্রচুর মানুষকে আটকে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে ধমকাধমকি করা হলেও পরে বেশ কয়েকজনকে মাস্ক কিনে পরিয়ে দেয় পুলিশ।