বিহার থেকে চুরি যাওয়া বাইক উদ্ধার এ রাজ্যে, ধৃত ৩

163

ডালখোলা: চুরি যাওয়া দুটি বাইক উদ্ধারের পাশাপাশি বস্তাডাঙ্গী থেকে একযোগে তিনজনকে গ্রেপ্তার করল ডালখোলা থানার পুলিশ। ধৃতরা মহম্মদ ইসরাইল, মুসলিম আনসারী এবং তারক সরকার। ধৃতদের মধ্য়ে প্রথম দু’জন বিহারের বাসিন্দা অপরজন উত্তরদিনাজপুর জেলার ডালখোলা থানা এলাকার বাসিন্দা। মঙ্গলবার ধৃতদের ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়। তদন্তের স্বার্থে বিচারক ধৃতদের পাঁচ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেন।

পুলিশ সূত্রে খবর, উদ্ধার হওয়া ওই দুটি বাইক বিহারের পূর্ণিয়া জেলার লাইন বাজার এলাকা থেকে চুরি করেছিল ধৃতরা। বিক্রির উদ্দেশ্যে তা ডালখোলায় নিয়ে যাওয়া হয়েছিল। তবে, হাত বদলের সময় ভেস্তে যায় সব ছক। উদ্ধার হয় চুরির বাইক অন্যদিকে, বাইক চুরি এবং পাচারের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ধৃত দুই বিহারের বাসিন্দা তারক সরকারের কাছে চুরির দুটি বাইক বিক্রির ছক কষেছিল। সেক্ষেত্রে পুলিশের অনুমান ধৃতদের জিজ্ঞাসাবাদ করলেই প্রকাশ্যে আসবে আন্তঃরাজ্য চুরি ও পাচার চক্র। খোঁজ মিলতে পারে এই চক্রের মূল পাণ্ডার।

ইসলামপুর পুলিশ জেলার সুপার শচীন মক্কর জানান, সোমবার রাতে বস্তাডাঙ্গী থেকে বাইক চুরির অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে দুজনের বাড়ি বিহারে, একজনের বাড়ি ডালখোলা থানা এলাকায়। ধৃতদের কাছ থেকে দুটি চোরাই বাইক উদ্ধার হরেছে। ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।