ঘরছাড়া দম্পতিকে বাড়ি ফেরাল পুলিশ

92

হরিশ্চন্দ্রপুর: গুণ্ডা লাগিয়ে মারধর করে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার তেতুলবাড়ি গ্রামের এক বৃদ্ধ দম্পতিকে ঘরছাড়া করেছিল এলাকার এক প্রভাবশালী তৃণমূল নেতা। এমনকি গায়ের জোর খাটিয়ে দম্পতির জমি দখল করে নিয়েছিল বলে খবর। শেষমেশ বাড়ির সামনে খোলা আকাশের নীচে আশ্রয় নিয়েছিল ওই বৃদ্ধ দম্পতি শেখ ভুশরা এবং বেগম বিবি। এলাকার কেউই ওই বৃদ্ধ দম্পতির পাশে দাঁড়ান নি। এই বৃদ্ধ দম্পতির খবর প্রকাশিত হয় সংবাদমাধ্যমে। এরপরই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। হরিশ্চন্দ্রপুর থানার আইসির নেতৃত্বে ওই বৃদ্ধ দম্পতিকে আজ ঘরে ফেরানো হয়।

স্থানীয় বাসিন্দা নাঈমুল হক জানান, গতকাল খবরে এই বৃদ্ধ দম্পতির দুরবস্থার কথা প্রকাশ হয়। এলাকারই এক প্রভাবশালী তৃণমূল নেতার এই বৃদ্ধ দম্পতিকে ঘর থেকে বের করে জমি দখল করে নেয়। এরা প্রবল শীতের মধ্যে খোলা মাঠে দিন যাপন করেছিল। পুলিশের উদ্যোগে এদের ঘরে ফেরার ব্যবস্থা হয় আমরা খুব খুশি।

- Advertisement -

অসহায় বৃদ্ধা স্ত্রী বেগম বিবি জানান, এলাকার ওই প্রভাবশালী নেতার অত্যাচারে ঘরছাড়া হয়ে প্রবল শীতের মধ্যে খোলা মাঠে দিন কাটাচ্ছিলাম। আমার স্বামীও বিশেষভাবে সক্ষম। কীভাবে কী করব কিছুই বুঝতে পারছিলাম না অবশেষে হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ আমাদের সহায় হল। আশা করছি খুব তাড়াতাড়ি আমাদের জমি ফিরে পাব।