প্রতারণার অভিযোগে সলমনকে তলব পুলিশের

197

মুম্বই: প্রতারণার অভিযোগ উঠল সলমন খান ও তাঁর বোন আলভিরা সহ ৬ জনের বিরুদ্ধে। আগামী ১৩ জুলাই তাঁদের চণ্ডীগড় থানায় তলব করা হয়েছে। জানা গিয়েছে, সলমন খান, আলভিরা খান অগ্নিহোত্রি এবং বিং হিউম্যান ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত আরও সাতজনের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করা হয়েছে।

অরুণ গুপ্তা নামে এক ব্যবসায়ী তাঁদের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, ২০১৮ সালে ৩-৪ কোটি টাকা খরচ করে তিনি বিং হিউম্যান জুয়েলারি ব্র্য়ান্ডের একটি এক্সক্লুসিভ শোরুম খোলেন। বিং হিউম্যানের কর্মীরা তাঁকে সহায়তা করবে পাশপাশি এই শোরুমে রাখার জন্য সামগ্রীও পাঠাবে বলে তাঁকে আশ্বাস দেওয়া হয়েছিল। অভিযোগ, শোরুমে রাখার জন্য এখনও পর্যন্ত কোনও সামগ্রী পাঠায় নি ওই সংস্থা। কর্মী সরবরাহও করা হয়নি। তাঁকে কার্যত ঠকানো হয়েছে বলে দাবি ব্যবসায়ীর। বারবার সংস্থার সঙ্গে এবিষয়ে যোগাযোগ করেও কোনও সুরাহা হয়নি। বাধ্য হয়ে ২০২০ সালে ওই এক্সক্লুসিভ শোরুমটি তিনি বন্ধ করে দেন।

- Advertisement -

চণ্ডীগড় থানার এসপি কেতন বনশাল জানান, তাঁদেরকে ১৩ জুলাই পর্যন্ত আদালতে তলব করার সময় দেওয়া হয়েছে। কোনও অপরাধজনক কিছু হয়ে থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।