পুলিশ ভ্যান ও বাইকের মুখোমুখি সংঘর্ষে জখম ১

242

সামসী: পুলিশ ভ্যানের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষে জখম এক বাইক আরোহী। বৃহস্পতিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে সামসী-চাঁচল ৮১ নম্বর জাতীয় সড়কের বিরস্থলী বাস স্ট্যান্ড এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম বাইক আরোহীর নাম স্বপন মণ্ডল (৪৫)। পেশায় চাঁচল কোর্টের মোহরি। সামসী লাগোয়া চাঁচল ২ ব্লকের মালতীপুর গ্রাম পঞ্চায়েত এলাকার গঙ্গাদেবী গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। এদিনের ঘটনার জেরে বিরস্থলী এলাকায় প্রচুর যানজটের সৃষ্টি হয়। ঘটনাস্থলে চাঁচল থানার বিশাল পুলিশ বাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাইক ও পুলিশ ভ্যানটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, এদিন স্বপনবাবু বাইকে করে চাঁচল যাচ্ছিলেন। অন্যদিকে, চাঁচল থানা থেকে পুলিশের একটি ফাঁকা ভ্যান মালদা পুলিশ লাইনে আসছিল। বিরস্থলী বাস স্ট্যান্ড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে স্বপন মণ্ডলের বাইকের সঙ্গে পুলিশ ভ্যানটি মুখোমুখি সংঘর্ষ হয়। পুলিশ ভ্যানের ধাক্কায় বাইক সহ ছিটকে পড়ে সে। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাঁকে চিকিৎসার জন্য চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করেন।

- Advertisement -

চাঁচল থানার পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ ভ্যানটির যান্ত্রিক গোলযোগের জন্য চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় দুর্ঘটনাটি ঘটে। তবে, পুলিশের তরফে ওই বাইক আরোহীর চিকিৎসার দায়িত্ব নেওয়া হয়েছে।