নোয়াপাড়ায় পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, আহত ১০

237
প্রতীকী ছবি

বিধাননগর: এক যুবককে ছুরি মারার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার নোয়াপাড়া এলাকায়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ সেখানে গিয়ে বেধড়ক লাঠিচার্জ করে। এতে জনাদশেক আহত হন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, রবিবার রাতে নোয়াপাড়া থানার রত্নেশ্বর ঘাটে জুট মিলের কাছে তিন যুবক অপর এক যুবককে বেপরোয়াভাবে ছুরি দিয়ে আঘাত করে। এর জেরে গুরুতর আহত অবস্থায় তাঁকে কল্যাণী হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল ওই তিনজনের মধ্যে স্থানীয় বাসিন্দারা একজনকে ধরে ফেলেন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

- Advertisement -

সোমবার সকালে স্থানীয় বাসিন্দারা অপর দুই দুষ্কৃতী যুবককে দেখতে পেলে তাদের ধরে মারধর শুরু করেন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছোয়। তবে সেখানে পুলিশের সঙ্গে শুরু হয়ে যায় বচসা ও হাতাহাতি। এর জেরে পুলিশ বেধড়ক লাঠিচার্জ করে উত্তেজিত জনতাকে সেখান থেকে হটিয়ে দেয়। পরে ওই দুই যুবককে গ্রেপ্তার করে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত যুবকের সঙ্গে গ্রেপ্তার তিন যুবকের মধ্যে একজনের বোনের সঙ্গে ছিল প্রেমের সম্পর্ক। আর তা নিয়েই পারিবারিক একটা বচসার জেরে ওই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। তবে পুলিশ গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।