গাজিয়াবাদ, ২২ সেপ্টেম্বরঃ ধাবার মালিককে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল এক পুলিশকর্মীর বিরুদ্ধে। অভিযুক্ত পুলিশকর্মীকে বরখাস্ত করা হয়েছে। তাঁর বিরুদ্ধে বিচারবিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

উত্তরপ্রদেশের গাজিয়াবাদ জেলার হ্যারসন পুলিশ লাইনের কাছে ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, গত শুক্রবার রাতে সেখানে সিজিও কমপ্লেক্সে কর্মরত এক কনস্টেবল সন্দীপ বালিয়ান ওই ধাবায় খাবার খেতে যান। সেই সময় ধাবার মালিক আজাদ কুমার তাঁকে জানান খাবার শেষ হয়ে গিয়েছে। তা শোনার পরেই নাকি আজাদের সঙ্গে বচসা শুরু হয় সন্দীপের। এরপরেই রেগে গিয়ে আজাদকে লক্ষ্য করে দুটি গুলি চালান সন্দীপ। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়াতে প্রাণে বেঁচে যান আজাদ।

পুলিশ জানিয়েছে, ওই ধাবা থেকে দুটি গুলির খোল পাওয়া গিয়েছে। এই ঘটনার পরেই গাজিয়াবাদের সিনিয়র পুলিশ সুপার অভিযুক্ত কনস্টেবল সন্দীপ বালিয়ানকে বরখাস্ত করেন। ঘটনার পর থেকেই পলাতক সন্দীপ। অভিযুক্ত কনস্টেবলকে পুলিশের তরফ থেকে কোনও বন্দুক দেওয়া হয়নি। যে বন্দুক থেকে গুলি চলেছে সেটা পিস্তল জাতীয়। সন্দীপ ধরা পড়লে তবেই বোঝা যাবে সেই বন্দুক কীভাবে তাঁর কাছে এল। পুলিশ জানিয়েছে, সন্দীপের বিরুদ্ধে আইপিসি-র ৩০৭ ( খুনের চেষ্টা ) নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ দায়ের করেছেন ধাবার মালিক আজাদ। সন্দীপের খোঁজ শুরু করেছে পুলিশ।