শুভেন্দুর সমর্থনে পোস্টার ঘিরে চাঞ্চল্য হরিশ্চন্দ্রপুরে

332

হরিশ্চন্দ্রপুর: গোটা রাজ্যের সঙ্গে সঙ্গে এবার মালদার হরিশ্চন্দ্রপুর এলাকাজুড়ে শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার পড়া নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার সকালে হরিশ্চন্দ্রপুরের শহীদ মোড়ে বাসস্ট্যান্ডের কাছে এই পোস্টার দেখা যায়। তবে এলাকার তৃণমূল সমর্থকরা এ নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ। পোস্টারটি নজরে পড়তেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এদিন হরিশ্চন্দ্রপুরের ব্যস্ততম এলাকা হরিশ্চন্দ্রপুর বাসস্ট্যান্ড ও শহীদ মোড়ে শুভেন্দুর অনুগামীদের পোস্টার লক্ষ্য করা যায়। শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া পোস্টারে লেখা ছিল, ‘দাদার মতই মত, দাদার পথই পথ।’ এই প্রথমবার হরিশ্চন্দ্রপুরে দেখা গেল দাদার অনুগামীদের পোস্টার। যা নিয়ে রাজনৈতিক মহলেও শুরু হয়ে গিয়েছে জোর চর্চা। প্রশ্ন উঠছে এই পোস্টার কী তাহলে শুভেন্দুর অনুগামীরা দিলেন? যাঁরা দিয়েছেন তাঁরা কী বার্তা দিতে চাইছেন? আর এই সব প্রশ্নকে ঘিরেই শুরু হয়েছে জল্পনা। অস্বস্তিতে তৃণমূল।

তবে তৃণমূলের একাংশের অভিযোগ, এগুলি বিরোধীদের চক্রান্ত। হরিশ্চন্দ্রপুর বিধানসভা এলাকায় এখনও তৃণমূলের সর্মথকরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পরিচালিত হয়। তৃণমূলে ভাঙন ধরাতে এলাকার বিজেপি সমর্থকরা এই কাজগুলি করেছেন।

- Advertisement -

বিজেপি নেতা রূপেশ আগরওয়াল বলেন, ‘তৃণমূল একটা লিমিটেড কোম্পানি। যেখানে পিসি, ভাইপো মালিক বাকি সব কর্মচারী। যারা সম্মানের সঙ্গে রাজনীতি ওই দল অতীতেও ছেড়েছে, এখনও ছাড়ছে অনেকেই। বিজেপির কোনও দরকার নেই পোস্টার লাগানোর। হরিশ্চন্দ্রপুর এলাকার তৃণমূল দলে প্রচুর শুভেন্দুবাবুর সমর্থক রয়েছেন। তাঁরা এই কাজগুলো করে থাকবেন।’