দলেই ব্রাত্য থাকায় ক্ষুব্ধ উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক, ছাড়লেন পদ

126

কলকাতা: তৃণমূলের জেলা কোর কমিটির সদস্যপদ ও জেলা মুখপাত্রের পদ থেকে ইস্তফা দিলেন উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষাল। তিনি বিধায়ক পদ ছাড়ছেন না। পাশাপাশি, এখনই তিনি দল ছাড়ছেন না বলেও জানান প্রবীরবাবু।

প্রজাতন্ত্র দিবসের দুপুরে এক সাংবাদিক বৈঠক করে নিজের ইস্তফার কথা ঘোষণা করেন প্রবীরবাবু। দল ও একাধিক নেতার বিরুদ্ধেও একরাশ ক্ষোভ উগড়ে দেন। নবগ্রামে হীরালাল কলেজের প্রশাসনিক ভবনের উদ্বোধনে তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি বলে প্রবীরবাবুর অভিযোগ। এমনকি, তাঁকে হারানোর জন্য দলের মধ্যে ষড়যন্ত্র চলছে বলেও অভিযোগ তোলেন।

- Advertisement -

সোমবার পুরশুড়ায় তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যাননি বিধায়ক প্রবীর ঘোষাল। তা নিয়েই জল্পনা শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। তবে কি তিনিও এবার পদত্যাগ করতে চলেছেন? সেই জল্পনার অবসান ঘটিয়ে এদিন তিনি দলের জেলা কোর কমিটি ও জেলা মুখপাত্রের পদ থেকে ইস্তফার কথা ঘোষণা করেন। তবে এখনই তিনি দল ছাড়ছেন না বলে জানান প্রবীরবাবু। একইসঙ্গে এদিন শুভেন্দু অধিকারীর ভূয়ষী প্রশংসা করেন। অনেকেই মুখ্যমন্ত্রীর কথা শুনছেন না বলেও অভিযোগ তোলেন প্রবীরবাবু। শুভেন্দু অধিকারীর পথে হেঁটে তিনিও কি এবার পদ্মশিবিরে নাম লেখাতে চলেছেন, তা নিয়েই গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে।