বাংলায় বিজেপি ২০০-এর বেশি আসন পাবে: প্রহ্লাদ সিং প্যাটেল

84

কালিয়াগঞ্জ: বাংলায় বিজেপি ২০০-এর বেশি আসন পাবে। কালিয়াগঞ্জে ভোট প্রচারে এসে এমনটাই বললেন কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি প্রতিমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল। পাশাপাশি করোনা আবহে প্রত্যেককে সাবধানতা অবলম্বন করে চলার কথা বলেন তিনি।

অন্যদিকে নিশীথ প্রামাণিকের বক্তব্য, এই মুহুর্তে ক’টা আসন তাঁরা পাবেন তা বড় কথা নয়। তবে বাংলার সাধারণ মানুষ পরিবর্তন চাইছেন। পাশাপাশি তৃণমূল সুপ্রিমোকে আক্রমণ করে তাঁর বক্তব্য, মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে সভায় সাধারণ মানুষের উদ্দ্যেশ্যে উস্কানিমূলক বক্তব্য রাখছেন তাতে পরিষ্কার, যে আগামীদিনে বাংলায় তৃণমূল সরকারের পতন হতে চলেছে। ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় বহু রোহিঙ্গা জনগোষ্ঠী জমায়েত হয়েছে। আগামীদিনে বিভিন্ন নাশকতামূলক কাজে তাঁদের তৃণমূল ব্যবহার করবে বলেও মন্তব্য করেন নিশীথ।

- Advertisement -

শুক্রবার কালিয়াগঞ্জ বিধানসভা আসনের বিজেপি প্রার্থী সৌমেন রায়ের হয়ে প্রচারে আসেন প্রহ্লাদ সিং প্যাটেল। তাঁর সঙ্গে ছিলেন কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। এদিন স্থানীয় রানিং বুলেট ময়দানে হেলিকপ্টার থেকে নামেন মন্ত্রী। এরপর ভোট প্রচারে যান। এদিন মন্ত্রীর সঙ্গে নিশীথ প্রামাণিক ছাড়াও ছিলেন প্রার্থী সৌমেন রায়, জেলা বিজেপির নবনিযুক্ত সভাপতি বাসুদেব সরকার প্রমুখ।