রাজ্যে আতঙ্কের সরকার চলছে বলে তৃণমূলকে আক্রমণ এই মন্ত্রীর

155

ইসলামপুর: রাজ্যে এসে ফের তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী প্রহল্লাদ প্যাটেল। শনিবার ইসলামপুরে একটি কর্মসূচিতে যোগ দিয়ে তিনি জানান, রাজ্যে আতঙ্কের সরকার চলছে। বাংলার চরিত্র ও সংস্কৃতি লাটে উঠেছে। আর তাই লোকসভার মতো বিধানসভা ভোটেও উত্তরবঙ্গ সহ রাজ্যের মানুষ দু হাত ভোরে বিজেপিকে আশীর্বাদ দেবে।

এর আগেও উত্তরবঙ্গ সফরে এসে এখানকার স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে তীব্র কটাক্ষ করে তৃণমূলের তোপের মুখে পড়েছিলেন কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী। এবার অবশ্য তাঁর মন্তব্যকে খুব একটা গুরুত্ব দিতে রাজি নয় শাসক শিবির।
সোনার বাংলা কর্মসূচিতে যোগ দিতে তিনি এদিন ইসলামপুরে এসে উত্তরবঙ্গে পর্যটনের বিশাল সম্ভাবনা নিয়েও কেন্দ্র সরকার তৎপর বলে দাবি করেছেন। রাজ্যসভার সাংসদ দীনেশ ত্রিবেদির বয়ানকে হাতিয়ার করে রাজ্যে ফ্যাসিস্ট সরকার চলছে বলে শাসক দলকে আক্রমণ করেছেন। তাঁর কথায়, বাংলার বুদ্ধিজীবীদের সঙ্গে বিজেপি বিভিন্ন স্তরে যোগাযোগ রেখে চলেছে। বাংলার শান্তি ও উন্নয়ন নিয়ে তৃণমূল ছেলেখেলা শুরু করেছে। আইন শৃঙ্খলা বলে কিছু নেই। এবার বাংলার সংস্কৃতি সম্পন্ন মানুষ ভোটে তার হিসেব কষে দেবে। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীও।

- Advertisement -