পুরোনো টুইট স্মরণ করিয়ে বিজেপিকে ফের নিশানা পিকের

103

কলকাতা: ভোটের নির্ঘণ্ট প্রকাশ হতেই সুর চড়াচ্ছে রাজনৈতিক দলগুলি। এর মধ্যেই বিজেপিকে ফের নিশানা করলেন তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোর। গত ডিসেম্বরে টুইট করে পিকে দাবি করেন, বিজেপি দুই অঙ্ক পেরিয়ে তিন অঙ্কে যাবে না। বিজেপি ভালো ফল করলে তিনি নিজের জায়গা ছেড়ে দেবেন বলেও দাবি করেন। এই টুইট করে শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি। এবার ভোটের নির্ঘণ্ট প্রকাশের পরই সেই পুরোনো টুইটকে স্মরণ করিয়ে বিজেপিকে খোঁচা দিলেন তিনি।

শনিবার টুইটে পিকের বক্তব্য, ফের তৃণমূল ক্ষমতায় আসছে। স্বমহিমায় মমতা বন্দ্যোপাধ্যায়কেই আবার ফিরিয়ে আনবেন বাংলার মানুষ। ২ মে তার প্রতিফলন দেখা যাবে। তিনি টুইটে লেখেন, ‘বাংলায় গণতন্ত্রের অন্যতম বড় লড়াই হতে চলেছে। সেই লড়াইয়ে শামিল হওয়ার জন্য রাজ্যের মানুষ প্রস্তুত। সঠিক সময়েই বার্তা দিয়ে দেবেন তাঁরা। ২ মে আমার পুরোনো টুইটের কথা মনে রাখবেন।’

- Advertisement -

বাংলায় বিজেপি ২০০-র বেশি আসন নিয়ে ক্ষমতায় আসবে। সম্প্রতি বাংলায় এক জনসভাতে ফের এমনই দাবি করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা। তাঁর সেই দাবির জবাব দিতেই পিকের এই মন্তব্য বলে মনে করা হচ্ছে। বাংলার মানুষ যে ‘বাংলার মেয়েকে’ই চায়, সেই দাবি করেছেন তিনি।