আলিপুরদুয়ারে মমতার সভা ঘিরে প্রস্তুতি তুঙ্গে

93

আলিপুরদুয়ার: আদিবাসীদের গণবিবাহ ও দলীয় কর্মসূচিতে অংশ নিতে আগামী মঙ্গলবার আলিপুরদুয়ার জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর জেলা সফরকে কেন্দ্র করে প্রস্তুতি শুরু করেছে জেলা প্রশাসন ও তৃণমূলের জেলা নেতৃত্ব। রবিবার আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে এরজন্য হেলিকপ্টারের মহড়া অনুষ্ঠিত হয়।

এদিন বেলা ১টা নাগাদ কলকাতা থেকে একটি হেলিকপ্টার আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডের নামে। হেলিকপ্টার করে আসেন আলিপুরদুয়ার এক সময়কার এসপি’র দায়িত্বে থাকা আভারু রবীন্দ্রনাথ। তার আগে সকাল থেকেই প্যারেড গ্রাউন্ড চত্বর মুখ্ত্বমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা গোটা মাঠ ঘিরে ফেলে। এদিন হেলিকপ্টার মহড়ার সময় উপস্থিত ছিলেন জেলা শাসক সুরেন্দ্র কুমার মিনা, এসপি অমিতাভ মাইতি সহ তৃণমূলের জেলা নেতৃত্ব।

- Advertisement -

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফরের বিশষে তৃণমূলের জেলা সভাপতি মৃদুল গোস্বামী বলেন, ‘মঙ্গলবার মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফালাকাটায় আদিবাসীদের একটি গণবিবাহের অনুষ্ঠানে অংশ নেবেন। পরের দিন আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে তিন জেলার নেতা কর্মীদের নিয়ে কর্মীসভা করবেন। আমরা তাঁর এই জেলা সফরের জন্য সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছি। ভোটের আগে দলনেত্রীর এই সফরে দলের সাধারণ কর্মী থেকে সবাই উজ্জীবিত হবেন।‘