বাম কংগ্রেস ভোট ধরে রাখুক, জয় নিশ্চিত করতে চাইছেন তৃণমূল প্রার্থী

88

চালসা: বিজেপিকে রুখতে বাম ও কংগ্রেস জোট নিজেদের ভোট ধরে রাখুক এমনটাই চাইছেন নাগরাকাটার তৃণমূল প্রার্থী জোশেফ মুণ্ডা। রাজনীতির অঙ্কে বাম কংগ্রেস নিজেদের ভোট ধরে রাখলেই তৃণমূল প্রার্থীর জয়ের পথ প্রশস্ত হবে। সোমবার এক সাংবাদিক বৈঠকে এই অবস্থানকেই স্পষ্ট করেন জোসেফ মুন্ডা।

এছাড়াও নাগরাকাটা বিধানসভার বিজেপি প্রার্থী সম্পর্কে তিনি জানান, যিনি খেলোয়াড় না তার সঙ্গে কীসের খেলা। রাজ্যের বিধান সভা নির্বাচন সমাগত। ডুয়ার্সের নাগরাকাটা বিধানসভা আসনে বেশ কয়েকজন প্রার্থী লড়াইয়ের ময়দানে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। তবে মূল লড়াই হবে ত্রিমুখী। রাজ্যের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী হিসাবে গত ৫ মার্চ জোশেফ মুন্ডার নাম ঘোষণা করে। গত সপ্তাহেই বিজেপি তাদের দলীয় প্রার্থী পুনা ভেংরার নাম জানায়। শনিবার সংযুক্ত জোট প্রার্থী হিসাবে সুখবীর সুব্বার নাম ঘোষণা করা হয়েছে। এছাড়াও কয়েকজন নির্দল হিসাবে আসরে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

- Advertisement -

তবে জয়ের ব্যাপারে প্রত্যয়ী জোসেফ। তিনি জানান, এই কেন্দ্রের মানুষ তাঁকে চেনেন। তাই জয়ের বিষয়ে ১০০ শতাংশ আশাবাদী তিনি। যদিও জোশেফ মুণ্ডার বক্তব্যের পাল্টা দিয়েছেন বিজেপি প্রার্থী পুনা ভেংরা। তিনি জানান, জোশেফ মুণ্ডা শুধু একটা নাম। কে নবাগত আর কে পুরনো লড়াইয়ের মাঠে দেখা যাবে।