মন্দিরে গাঁজা খেতে বাধা দেওয়ায় পুরোহিতকে খুন, গ্রেপ্তার ২

303

রাজগঞ্জ: আমবাড়িতে মন্দিরের পুরোহিতকে খুনের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করল আমবাড়ি ফাঁড়ির পুলিশ। বৃহস্পতিবার রাতে এলাকার হরিচরণভিটার উত্তম রায়(২১) ও গোকুলভিটার বিক্রম ভৌমিক(১৯) গ্রেপ্তার করা হয়। শুক্রবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়। ধৃতরা খুনের কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজগঞ্জের আমবাড়ি ব্যারেজ এলাকায় শ্রীশ্রী মা গঙ্গা মন্দির সৎসঙ্গ ধামের পুরোহিত প্রহল্লাদচন্দ্র সরকারের(৭৫) দেহ উদ্ধার হয়। মন্দিরের ভেতর থেকে উদ্ধার হওয়া পূজারীর গলায় ও শরীরে আঘাতের চিহ্ন থাকায় পরিবারের তরফে পুলিশের কাছে খুনের অভিযোগ করা হয়। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে আমবাড়ি ফাঁড়ির পুলিশ। অবশেষে অভিযুক্তদের ধরতে সামর্থ হয়।

- Advertisement -

ফাঁড়ির ওসি সজল রায় বলেন, ‘অভিযুক্তরা গাঢাকা দিয়ে ছিল। পুলিশ অভিযুক্তদের জেরা করে জানতে পেরেছে প্রায় প্রতিদিন দুই যুবক ওই মন্দিরে গাঁজা খাওয়ার জন্য যেত। কিন্তু পূজারী তাদের মন্দিরে গাঁজা খেতে নিষেধ করেছিলেন। ১২ সেপ্টেম্বর গভীর রাতে ফের তারা মন্দিরে যায়। সেসময় গাঁজা নিয়ে পূজারী ও ওই দুই যুবকের বচসা বাধে এবং হাতাহাতি হয়। বিষয়টি পুলিশকে জানানো হবে বলে পূজারী হুমকি দেওয়ায় তখনই তাকে গলায় ফাঁস লাগিয়ে মেরে ফেলা হয় বলে অভিযোগ। মৃতের এক আত্মীয় কানাইলাল বিশ্বাস বলেন, ‘অভিযুক্তরা গ্রেপ্তার হওয়ায় আমরা খুশি। অভিযুক্তদের মৃত্যুদণ্ড দাবি করছি।’