সৌরভকে ফোন প্রধানমন্ত্রীর

379

কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফোন করে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কোনও সাহায্যের প্রয়োজন আছে কিনা, তা জানতে চান প্রধানমন্ত্রী।

শনিবার জিম করতে গিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন সৌরভ। এরপরই তাঁকে ভর্তি করা হয় উডল্যান্ড হাসপাতালে। তাঁর মাইনর হার্ট অ্যাটাক হয়েছে বলেই জানান চিকিৎসকরা। পরিবার সূত্রে খবর, জিম করার সময় বুকে ব্যথা অনুভব করেন সৌরভ। এরপরই ব্ল্যাকআউট হয়ে যান তিনি। বুক এবং পিঠে ব্যথা করছিল তাঁর। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে আসা হলে এমার্জেন্সি ওয়ার্ডে ভর্তি করা হয়।

- Advertisement -

রবিবার সকালে হাসপাতালের তরফে জানানো হয়েছে, অ্যাঞ্জিওপ্লাস্টির পর স্থিতিশীল রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এক মাসের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন তিনি। সৌরভের গায়ে জ্বর নেই। রক্তচাপ এবং নাড়ির গতিও স্বাভাবিক। তাঁর অক্সিজেন সাপোর্ট খুলে নেওয়া হয়েছে। আপাতত আর শ্বাসকষ্টের সমস্যা নেই। সকালের ইসিজি রিপোর্টও স্বাভাবিক। আগামী দু’দিন সৌরভকে চিকিৎসকদের পর্যবেক্ষণেই রাখা হবে বলে হাসপাতাল সূত্রের খবর।

এদিন সকালেই হাসপাতালে সৌরভের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শিলিগুড়ির পুরনিগমের প্রশাসকমণ্ডলীর চেয়ারপার্সন তথা সিপিএম নেতা অশোক ভট্টাচার্য।