শনিবার আসানসোলে আসছেন প্রধানমন্ত্রী

143

আসানসোল: শনিবার নির্বাচনি জনসভা করতে আসানসোলে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আসানসোল শহর থেকে সামান্য দূরে জামুড়িয়ার নিংঘা সংলগ্ন ময়দানে ওই জনসভা হবে বলে বিজেপি সূত্রের খবর।

শুক্রবার সকালের মধ্যেই জনসভার প্রস্তুতি শেষ হয়ে গিয়েছে। বিরাট মঞ্চ তৈরি করা হয়েছে। এছাড়া যাঁরা প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে আসবেন তাঁদের যাতে কোনও সমস্যা না হয়, সেজন্য মূল মঞ্চকে কেন্দ্র করে ৬টি ‘হ্যাঙ্গার’ বাঁধা হয়েছে। মঞ্চ থেকে ২০০ ফুট দূরে চপার বা হেলিকপ্টার নামার জন্য তিনটি অস্থায়ী হেলিপ্যাডও বানানো হয়েছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজি ইতিমধ্যেই সভার সবকিছু খতিয়ে দেখেছে। আসানসোল-দুর্গাপুরের পুলিশ কমিশনার সুকেশকুমার জৈন সহ প্রশাসনের আধিকারিকরা সভার জায়গা বারবার পরীক্ষা করে দেখেছেন।

- Advertisement -

জেলা বিজেপি ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সকাল এগারোটার পর অন্ডালের কাজি নজরুল ইসলাম বিমানবন্দরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিশেষ বিমান নামবে। সেখান থেকে চপারে প্রধানমন্ত্রী সভায় আসবেন। মোদির সঙ্গে মঞ্চে থাকার কথা জেলার ৯ প্রার্থী ও দলের রাজ্য এবং জেলা নেতাদের। প্রধানমন্ত্রীর সঙ্গে যাঁরা থাকবেন বা যাঁরা তাঁকে স্বাগত জানাবেন তাঁদের সকলের কোভিড টেস্ট করানো হয়েছে। রিপোর্ট নেগেটিভ এলে তবেই প্রধানমন্ত্রীর পাশে থাকার অনুমতি মিলবে। আসানসোলের সভা শেষ করে উত্তরবঙ্গে উড়ে যাবেন তিনি। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে দ্বিতীয় সভা করবেন প্রধানমন্ত্রী।