আসানসোলের দশটি পুজোর ভার্চুয়াল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

254

আসানসোল: আসানসোল শিল্পাঞ্চলের কুলটি, বার্ণপুর সহ বেশ কিছু এলাকার ১০টি ক্লাবের পুজোর ভার্চুয়াল উদ্বোধন করার জন্য পশ্চিম বর্ধমান জেলা বিজেপির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছিল। কিন্তু সেই অনুরোধে কোন ক্লাব এগিয়ে আসেনি বা সাড়া দেয়নি। তাই শেষ পর্যন্ত আসানসোলের ২ নম্বর জাতীয় সড়কের কাল্লা মোড় সংলগ্ন বিজেপির জেলা কার্যালয়ে দুর্গাপুজোর আয়োজন করা হয়। তবে মাটির দুর্গা প্রতিমা অবশ্য হয়নি। ফ্লেস্কে প্রতিমার ছবি জেলা কার্যালয়ের ভিতরে টাঙ্গিয়ে তাতে পুজো করা হয়। বৃহস্পতিবার মহাষষ্ঠীর সকালে সেই পুজোর আয়োজনকে ঘিরে জেলা বিজেপির নেতা ও কার্যকর্তাদের উৎসাহ উদ্দীপনা চোখে পড়ার মতো ছিল। উপস্থিত ছিলেন জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই।

দিল্লি থেকে বাংলার দুর্গাপুজো উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলায় ভাষণ আসানসোলে জেলা কার্যালয়ে বসে শোনেন বিজেপির নেতা ও কার্যাকর্তারা। পরে জেলা সভাপতি বলেন, জেলার বার্ণপুর, কুলটি সহ বিভিন্ন এলাকার ১০টি ক্লাবের কাছে আবেদন করা হয় তাদের পুজোর ভার্চুয়াল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রথমে তারা রাজি হলেও, পরে তারা পিছিয়ে যায়। তাতে অবশ্য আমাদের কোনও অসুবিধা হয়নি। আমরা নিজেরাই দলের জেলা কার্যালয়ে পুজোর আয়োজন করেছি। দলের মহিলা মোর্চার সদস্যরা সব কিছু করেছেন। আমরা সবাই খুবই আনন্দিত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মহাষষ্ঠীর সকালে বাংলায় ভাষণ দিয়েছেন।

- Advertisement -

তিনি আরও বলেন, বাংলায় খুব তাড়াতাড়ি রাজনৈতিক পরিবর্তন আসছে। তার জন্য আমরা সবাই অপেক্ষা করে আছি। প্রধানমন্ত্রীর এদিনের ভাষণের পরে আমরা সবাই নতুন উদ্যোম পেয়েছি।