মুম্বই, ১৩ অক্টোবরঃ ‘বিগ বস ৯’ হাউজ থেকে শুরু হয়েছিল প্রেমকাহিনী। নানা ওঠাপড়ের মধ্যে দিয়ে গিয়ে অবশেষে পৌঁছল ছাদনা তলায়। অবশেষে গতকাল চার হাত এক হল প্রিন্স নারুলা এবং যুবিকা চৌধুরির।

সম্পর্ক এবং বিয়ে নিয়ে কোনও রাখঢাক রাখেননি প্রিন্স এবং যুবিকা। সকলের সামনে নিজেদের রিলেশনশিপ নিয়েও বেশ খোলামেলাই আলোচনা করে এসেছেন এতদিন।

১২ অক্টোবর মুম্বইয়ের পাঁচতারা হোটেলে সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলিভিশন ইন্ডাস্ট্রির বহু তারকা সহ বেশ কয়েকজন বলিউড সেলেব্রিটিরাও। বিয়ের অন্দরমহল থেকে বহু ছবি এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। শিখ রীতি নীতি মেনে বিয়ে করেছেন তাঁরা।

লাল ও সোনালি রঙের লেহেঙ্গা পরেছেন যুবিকা। অফ ওয়াইট কালারের শেওয়ানিতে পরেছিলেন প্রিন্স। বিয়ের ছবির পাশাপাশি সঙ্গীত, মেহেন্দির ছবিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রিন্সকে শেষবার দেখা গিয়েছে রোডিজ এক্সট্রিমমে অন্যতম গ্যাং লিডার হিসেবে। এছাড়া বড়ো বহু, নাগিন ৩ –তে। ওম শান্তি ওম, নটি অ্যাট ৪০, বীরে দি ওয়েডিং এর মত সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে যুবিকাকে। এছাড়া অস্তিত্ব এক প্রেম কাহানি, কুমকুম ভাগ্য টেলিভিশন সিরিয়ালে ভিনয় করতে দেখা গিয়েছে যুবিকাকে।

https://www.instagram.com/p/Bo3N3u4lfOH/?taken-by=princenarula_yuvika