ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের দূত হলেন প্রিয়াঙ্কা

344

নিউজ ডেস্ক: ফের বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার মুকুটে জুড়ল নয়া পালক। ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের শুভেচ্ছাদূত হিসেবে বলিউডের ‘পিগি চপ্স’ ওরফে প্রিয়াঙ্কা চোপড়া। পাশাপাশি ফিডের তরফে প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর গায়ক স্বামী নিক জোনাস একসঙ্গে একটি ফটোশ্যুটও সারলেন। আর সেই ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল।

- Advertisement -

প্রিয়াঙ্কা জানিয়েছেন, ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের শুভেচ্ছাদূত নির্বাচিত হওয়ায় তিনি সম্মানিত বোধ করছেন। সমাজের ইতিবাচক পরিবর্তনে আগামিদিনে বেশ কিছু পদক্ষেপ নেবেন বলেও ঘোষণা করেন তিনি।আগামী একবছর কাজের সূত্রে প্রিয়াঙ্কা লন্ডনে থাকবেন, এবং সেই সময় এই উদ্যোগ নিয়ে একাধিক কাজে অংশ নেবেন।

ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে তিনি একটি বেঞ্চে ব্যাগ হাতে নিয়ে বসে। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা বেঞ্চে বসে তাঁর পাশে দাঁড়িয়ে নিক। অনুগামীরা তাঁদের প্রিয় তারকার ছবিতে ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে ‘দ্য ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে। রুশো ভ্রাতৃদ্বয়ের অ্যামাজন প্রাইম সিরিজ ‘সিটাডেল’, নেটফ্লিক্স মুভি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’-এও দেখা যাবে তাঁকে। এ ছাড়া প্রিয়াঙ্কা চোপড়া ‘টেক্সট ফর ইউ’ নামে একটি রোমান্স ড্রামায় চুক্তি করেছেন ইতিমধ্যে।