উত্তরপ্রদেশে দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা গান্ধির গাড়ি

109
ছবিটি সংগৃহীত

নয়াদিল্লি: দুর্ঘটনার কবলে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধির গাড়ি। বৃহস্পতিবার উত্তরপ্রদেশের রামপুর এলাকায় মৃত কৃষকের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন তিনি। সেই সময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে কনভয়ের একটি গাড়ি পিছন থেকে ধাক্কা মারে তাঁর গাড়িতে।
একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে, প্রজাতন্ত্র দিবসের দিন ট্র্যাক্টর র‍্যালিতে মৃত কৃষক নবনীত সিং-এর পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন এদিন। সেই সময়ই এই বিপত্তি ঘটে। তবে ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

উত্তরপ্রদেশের কংগ্রেস প্রেসিডেন্ট অজয় কুমার লাল্লু জানান, কানাডা থেকে দেশে ফিরে দিল্লিতে কৃষক আন্দোলনে যোগ দিয়েছিলেন নবনীত। সেখানেই পুলিশের গুলিতে মৃত্যু হয় তাঁর। কংগ্রেস নেত্রী এদিন সেই নিহত কৃষকের পরিবারের সঙ্গে দেখা করতেই তাঁর বাড়ি যাচ্ছিলেন।
উল্লেখ্য, ট্র্যাক্টর র‍্যালি ঘিরে প্রজাতন্ত্র দিবসে রণক্ষেত্রের চেহারা নেয় দিল্লি। পুলিশ-কৃষক সংঘর্ষে ধুন্ধুমার কাণ্ড বাধে। দিল্লির সিংঘু সীমানায় পুলিশের ব্যারিকেড ভাঙার অভিযোগ ওঠে বিক্ষোভরত কৃষকদের বিরুদ্ধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। কাঁদানে গ্যাসের শেলও ফাটানো হয়। আহত হন ৩০০-এরও বেশি পুলিশকর্মী।

- Advertisement -