ভোটের আগে টাকা বিলির প্রতিশ্রুতি, বিতর্কে তৃণমূল

152

বালুরঘাট: ভোটের আগে টাকা বিলির প্রতিশ্রুতি ঘিরে বিতর্ক। আর এতেই নাম জড়াল তৃণমূলের। বিষয়টি নিয়ে সরব হয়েছে বিজেপি। যদিও গোটা বিষয়টি সাজানো বলে দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের। ভোটের আগে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বালুরঘাটে।

অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে বালুরঘাটের রবীন্দ্রনগর খাদিমপুর এলাকায় এক যুবক বাড়ি বাড়ি সার্ভের নামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি আঁকা লিফলেট বিলি করছিলেন। এসসি, এসটি সম্প্রদায়ভুক্তদের হাজার টাকা করে দেওয়ার প্রতিশ্রুতির কথা উল্লেখ রয়েছে ওই লিফলেটে। বিষয়টি নিয়ে শোরগোল পড়তেই এদিন স্থানীয় বিজেপি নেতৃত্ব ওই যুবককে আটক করে বালুরঘাট থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে থানায় নিয়ে যায়। অভিযুক্ত যুবক তৃণমূল নেতৃত্বের নির্দেশে এই কাজ করেছেন বলে জানিয়েছেন।

- Advertisement -

বিজেপির অভিযোগ, ভোটের আগে মানুষকে টাকার প্রলোভন দেখিয়ে প্রভাবিত করার চেষ্টা করছে তৃণমূল।অন্যদিকে, তৃণমূলের জেলা নেতৃত্ব এই ঘটনাকে চক্রান্ত বলেছেন। তাঁদের দাবি, এরকম কোনও লিফলেট তাঁদের তরফে ছাপানো হয়নি বা সার্ভে করার জন্য কাউকে নিয়োগ করা হয়নি। ভোটের আগে বিজেপি চক্রান্ত করে তৃণমূলকে বদনাম করতে চাইছে। গোটা বিষয়টি সাজানো।