অব্যবস্থার অভিযোগে তুফানগঞ্জের ডিসিআরসিতে ভোটকর্মীদের বিক্ষোভ

99

তুফানগঞ্জ: চূড়ান্ত অব্যবস্থার অভিযোগ তুলে তুফানগঞ্জের ডিসিআরসিতে বিক্ষোভ দেখালেন ভোটকর্মীরা। শুক্রবার রাত সাড়ে আটটা থেকে প্রায় পৌনে নটা পর্যন্ত বিক্ষোভ দেখান তাঁরা। তুফানগঞ্জের মহকুমা শাসক কৌশিক সিনহা ঘটনাস্থলে পৌঁছে ভোটকর্মীদের সহযোগিতার আশ্বাস দিলে তাঁরা বিক্ষোভ তুলে নেন।

ভোটকর্মীদের অভিযোগ, সকালে পৌঁছানোর দীর্ঘ সময় পরও মেলেনি কোনও পানীয় জলের বোতল, চা, খাবার। মহিলা ভোটকর্মীদের জন্য শৌচাগার থাকলেও সেখানে নেই পর্যাপ্ত জলের ব্যবস্থা। ডিসিআরসিতে প্রায় সারাদিন রিজার্ভে থাকা ভোটকর্মীদের অনাহারে কাটাতে হয়েছে বলে অভিযোগ।

- Advertisement -

দিনহাটা থেকে আসা ভোটকর্মী লক্ষণ বিশ্বাস জানান, এদিন এক ভোটকর্মী ডিসিআরসিতে অসুস্থ হয়ে পড়েন। কিন্তু সেখানে চিকিৎসার কোনও ব্যবস্থা ছিল না। এরপর ভোটকর্মীরা তাঁকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে পাঠান। অব্যবস্থার অভিযোগেই শুক্রবার রাতে বিক্ষোভ দেখিয়েছেন ভোটকর্মীরা।

এদিন খবর পেয়ে মহকুমা শাসক কৌশিক সিনহা তুফানগঞ্জ মহাবিদ্যালয়ের ডিসিআরসিতে আসেন। তিনি ভোটকর্মীদের দাবির কথা শোনেন। তাঁদের সহযোগিতার আশ্বাস দেন। মহকুমা শাসক জানান, ভোট কর্মীদের আপাতত তিনটি ব্লক অফিসে পাঠানো হচ্ছে। সেখানেই তাঁদের জন্য খাবারের ব্যবস্থা করা হবে।