ফরওয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায়ের গ্রেপ্তারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

451

অমিতকুমার রায়, হলদিবাড়ি: ফরওয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায়ের গ্রেপ্তারের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হল হলদিবাড়িতে। ফরওয়ার্ড ব্লকের হলদিবাড়ি লোকাল কমিটির উদ্যোগে বৃহস্পতিবার হলদিবাড়ি বাজারে অবস্থিত দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়। মিছিলটি হলদিবাড়ি শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে।

পাশাপাশি হলদিবাড়ি শহরের প্রাণকেন্দ্র ট্রাফিক মোড়ে বিক্ষোভ প্রদর্শন করা হয়। নেতৃত্ব দেন হলদিবাড়ি লোকাল কমিটির সম্পাদক ইন্দ্রজিৎ সিংহ, লোকাল কমিটির সভাপতি শ্যামল দাস, কৃষক সংগঠনের নেতা কমলকুমার রায় সহ আরও অনেকে। রাজ্য সরকারের দুর্নীতি সহ দুর্নীতিকে চাপা দিতে পুলিশকে ব্যবহার করার বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন ও প্রতিবাদ জানানো হয়। এরপর দলীয় কার্যালয়ে ফিরে মিছিলটি শেষ হয়।

- Advertisement -

এই বিষয়ে হলদিবাড়ি লোকাল কমিটির সম্পাদক ইন্দ্রজিৎ সিংহ বলেন, ‘গত বুধবার আমপানের ক্ষতিপূরণের দুর্নীতির বিরুদ্ধে দেওগঙ্গায় ফরওয়ার্ড ব্লকের প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। ঘটনায় দলের রাজ্য সম্পাদককে অনৈতিকভাবে গ্রেপ্তার করে পুলিশ। রাজ্যের শাসক দল বিরোধীদের কন্ঠরোধ করার জন্য পুলিশকে ব্যবহার করছে। রাজ্য সরকারের এহেন কাণ্ডের প্রতিবাদে আমরা আন্দোলন শুরু করেছি।’