শহীদ জওয়ানদের শ্রদ্ধা জানিয়ে চিনবিরোধী মিছিল

329

মালবাজার ও জামালদহ: লাদাখ সীমান্তে শহীদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং চিনা সেনার আগ্রাসনের বিরুদ্ধে এবার পথে নেমে চীন বিরোধী কর্মকাণ্ড শুরু হয়েছে বিভিন্ন স্থানে। রবিবার মাল শহর এবং শহর লাগোয়া এলাকায় মিছিল বের হয়। এদিন রাঙ্গামাটি গ্রাম পঞ্চায়েতের প্রধান অশোক বড়াইক উপস্থিত ছিলেন। মীন গ্লাস চা বাগানে শহীদ জওয়ানদের শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠান হয়েছে। মাল শহরের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা পঙ্কজ তিওয়ারি জানান, রবিবার রাতেও মাল বাস স্ট্যান্ড লাগোয়া এলাকাতে চীন বিরোধি কর্মসূচি হয়েছে। শনিবার রাতে মাল শহরের সুভাষ মোড়ে এসএফআইয়ের মালবাজার শাখার পক্ষ থেকেও শহীদদের শ্রদ্ধা জানিয়ে মোমবাতি প্রজ্বালনসহ অন্য কর্মসূচি হয়। এছাড়াও আরও বিভিন্ন এলাকা থেকে এ ধরনের কর্মসূচির খবর মিলেছে।

শহীদ জওয়ানদের শ্রদ্ধা জানিয়ে চিনবিরোধী মিছিল| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

পাশাপাশি, এদিন মেখলিগঞ্জ ব্লকের জামালদহের বাসিন্দারাও লাদাখ ইস্যু নিয়ে প্রতিবাদ জানালেন। জামালদহ বাজার এলাকায় জাতীয়তাবাদী নাগরিক মঞ্চের তরফে মৌন মিছিল বের করা হয়। সেই প্রতিবাদে পা মিলিয়েছেন স্কুল-কলেজের শিক্ষক, ব্যবসায়ী সহ সাধারণ স্তরের মানুষ। মিছিলটি জামালদহ বাজারের দুর্গামণ্ডপ প্রাঙ্গণ থেকে শুরু করে বাস স্ট্যান্ড সহ নানা এলাকা পরিক্রমা করে। শহিদ ভারতীয় জওয়ানদের প্রতি শ্রদ্ধা ও আক্রমণের প্রতিবাদে ওই মৌন মিছিল করা হয়।