রাম ও রাম ভক্তদের নিয়ে কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে সরব হিন্দু ঐক্য মঞ্চ

468

তুফানগঞ্জ: রাম ও রাম ভক্তদের নিয়ে কুরুচিকর মন্তব্য ও সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছেন এসএফআইয়ের তুফানগঞ্জ আঞ্চলিক কমিটির কর্মী অমৃত আর্য। এই অভিযোগ তুলে অবিলম্বে তাঁকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করল হিন্দু ঐক্য মঞ্চ।

বিক্ষোভ মিছিলটি শুক্রবার বেলা ১টা নাগাদ তুফানগঞ্জ শহরের মদনমোহন মন্দির প্রাঙ্গণ থেকে শুরু হয়ে কামারপট্টি, বাসস্ট্যান্ড হয়ে মহকুমা শাসকের কার্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়। হিন্দু ঐক্য মঞ্চের কর্মীরা মহকুমা শাসককে দাবি পত্র দিতে চাইলেও তিনি তা গ্রহণ করেননি বলে জানা গিয়েছে। এরপর বিক্ষোভ মিছিলটি থানা মোড়, রামহরি মোড় হয়ে ফের মদনমোহন মন্দির প্রাঙ্গণে এসে শেষ হয়।

- Advertisement -

হিন্দু ঐক্য মঞ্চের তুফানগঞ্জ মহকুমা কনভেনার ঠাকুর প্রাসাদ নাথ বলেন, ‘বেশ কিছুদিন ধরে এসএফআই কর্মী অমৃত আর্য ভগবান রাম ও তার ভক্তদের নামে উস্কানিমূলক প্রচার সোশ্যাল মিডিয়ায় করে চলেছেন। বৃহস্পতিবার তার নেতৃত্বে বামপন্থী সংগঠনগুলো রাস্তায় নেমে রাম ও তার ভক্তদের নামে অপপ্রচার চালিয়েছেন। এরফলে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। আমরা চাই ঘটনার সঙ্গে জড়িত অমৃত আর্যর বিরুদ্ধে প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নিক।’

এদিনের হিন্দু ঐক্য মঞ্চের বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন ওই মঞ্চের কার্যকর্তা সন্দীপ ধর, শমীক নারায়ণ বাগচী, পার্থ বর্মা সহ অনেকে। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি তুফানগঞ্জের মহকুমা শাসক অরবিন্দ ঘোষ।