তৃণমূল প্রার্থীর ওপর হামলার প্রতিবাদে অবস্থান বিক্ষোভ

51

মাথাভাঙ্গা: তৃণমূল প্রার্থীর ওপর হামলার প্রতিবাদে অবস্থান বিক্ষোভে বসলেন দলের নেতা-কর্মীরা। শুক্রবার মাথাভাঙ্গা শহর সংলগ্ন রায় সাহেব পঞ্চানন বর্মার মূর্তির পাদদেশে অবস্থান বিক্ষোভে বসেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পার্থপ্রতিম রায় সহ দলীয় কর্মীরা। অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তাঁরা।

বৃহস্পতিবার রাতে মাথাভাঙ্গা ২ নম্বর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী গিরীন্দ্রনাথ বর্মনের ওপর হামলার অভিযোগ ওঠে। শিলডাঙ্গা এলাকায় তাঁর ওপর দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। গিরীন্দ্রবাবুর মাথায় গুরুতর আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। বর্তমানে তিনি মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ তৃণমূল নেতৃত্বের। যদিও অভিযোগ অস্বীকার করে এই ঘটনাকে নাটক বলে কটাক্ষ করেছে বিজেপি।

- Advertisement -

দোষীদের শাস্তির দাবিতে মহকুমা শাসকের দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভে বসেন তৃণমূল নেতৃত্ব। পাশাপাশি ঘোকসাডাঙ্গা থানার সামনেও অবস্থানে বসেন তৃণমূল কর্মীরা। ঘটনার প্রতিবাদে এদিনও অবস্থান বিক্ষোভে বসেন নেতা-কর্মীরা। পরে পুলিশ ও নির্বাচন কমিশনের তরফে দ্রুত অভিযুক্তদের আশ্বাস দেওয়া হলে বিক্ষোভ উঠে যায়। হামলার ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার প্রসঙ্গে পচাগর গ্রাম পঞ্চায়েত প্রধান উদয় সরকার বলেন, ‘গিরীন্দ্রনাথ বর্মন একজন সজ্জন ব্যক্তি, শিক্ষক, পঞ্চানন অনুরাগী, পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয় আন্দোলনকারী ও রাজবংশী সমাজের বিশিষ্ট মুখ। তাঁর ওপর হামলার ঘটনা আমরা কোনওমতেই মেনে নিতে পারছি না।’