Bhopal: Sadhvi Pragya Singh Thakur arrives at the Madhya Pradesh BJP headquarters in Bhopal, Wednesday, April 17, 2019. BJP has fielded Thakur, an accused in the 2008 Malegaon blasts, as its candidate against Congress leader Digvijay Singh for Bhopal seat. (PTI Photo)(PTI4_17_2019_000090B)

ভুপাল, ২১ এপ্রিলঃ ফের বিতর্কিত মন্তব্য করে বিতর্কে জড়ালেন ভুপালে বিজেপি প্রার্থ তথা মালেগাঁও বিস্ফোরণে অভিযুক্ত সাধ্বী প্রজ্ঞা। মুম্বই হামলায় শহিদ পুলিশ আধিকারিক হেমন্ত কারকারেকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে নির্বাচন কমিশনের কোপে পড়তে হয়েছে সাধ্বীকে। এবার রামমন্দির নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন তিনি। স্পষ্ট ভাষায় জানালেন, ‘বাবরি মসজিদ ধ্বংস করার জন্য আমার মনে কোনও অনুশোচনা নেই৷’

শনিবার একটি বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিতর্কিত প্রজ্ঞা বলেন, ‘বাবরি মসজিদ গুঁড়িয়ে দিতেই আমরা ওটার মাথায় উঠেছিলাম। বাবরি ধ্বংসের জন্য আমরা কেন অনুশোচনা করব? সত্যি বলতে কি আমার এতে গর্ব হয়৷ ওখানে কিছু বাড়তি অংশ পড়ে ছিল৷ আমরা সেটা পরিষ্কার করেছি৷ বরং এটা আমাদের দেশের সম্মান বাড়িয়েছে৷ আমরা ওখানে প্রভু রামের বড় মন্দির বানাব৷’ এই মন্তব্যের পরই প্রজ্ঞার বিরুদ্ধে নোটিস জারি করেছে নির্বাচন কমিশন৷ প্রসঙ্গত, বিজেপি তাঁকে ভোপালের প্রার্থী করার পরেই সাধ্বী প্রজ্ঞা৷ বলেছিলেন, তাঁর অভিশাপেই মৃত্যু হয়েছে মুম্বই হামলার শহিদ হেমন্ত কারকারের৷ কারণ কারাবাসে থাকাকালীন তাঁর উপর অমানবিক অত্যাচার চালিয়েছিলেন হেমন্ত কারকারে৷ সাধ্বীর এই মন্তব্যের ভিডিও ছড়িয়ে পড়তেই তোলপাড় পড়ে যায়।