মন্ত্রীর উদ্যোগে করোনা মোকাবিলায় বিভিন্ন সামগ্রী প্রদান

163

মালবাজার: মালের বিধায়ক তথা রাজ্যের অনগ্রসর শ্রেণী কল্যাণ এবং আদিবাসী উন্নয়নমন্ত্রী বুলুচিক বড়াইকের উদ্যোগে করোনা মোকাবিলায় বিভিন্ন সামগ্রী প্রদান করা হল। শুক্রবার দুপুরে মালের মহকুমা শাসকের দপ্তরে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এদিন মেটেলি, নাগরাকাটা, ক্রান্তি ব্লক, মাল পুর প্রশাসনকে পিপিই, সার্জিক্যাল মাস্ক, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার দেওয়া হয়। এছাড়া মাল এবং ক্রান্তি গ্রাম পঞ্চায়েতের কাছেও করোনা মোকাবিলায় সামগ্রী প্রদান করার কাজ শুরু হয়েছে। প্রতিটি গ্রাম পঞ্চায়েত কর্তৃপক্ষকে ব্যাটারি পরিচালিত স্যানিটাইজার মেশিনও দেওয়া হচ্ছে।

- Advertisement -

মন্ত্রী জানান, এই উদ্যোগ জারি থাকবে। আলিপুরদুয়ার জেলা এবং জলপাইগুড়ি জেলার মাল পুরসভা এবং ক্রান্তি ব্লকে একটি করে অ্যাম্বুল্যান্স প্রদানেরও উদ্যোগ নেওয়া হয়েছে। অ্যাম্বুল্যান্সগুলি অত্যাধুনিক পরিকাঠামোযুক্ত। এছাড়া আলিপুরদুয়ার জেলার জন্য দুটি শববাহী গাড়ি প্রদানের উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি জানান, তাঁরা সমস্ত মহলের সহযোগিতা চাইছেন। এদিন মাল মহকুমা শাসকের দপ্তরে মহকুমাশাসক শান্তনু বালা সহ উপস্থিত ছিলেন বিভিন্ন ব্লক প্রশাসনের আধিকারিক, গ্রাম পঞ্চায়েত প্রধান সহ আরও অনেকে।