পুলওয়ামায় জঙ্গি হামলায় জখম সিআরপিএফ জওয়ান

173
প্রতীকী

শ্রীনগর: পুলওয়ামায় জঙ্গি হামলা। জখম হলেন এক সিআরপিএফ জওয়ান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলার গাঙ্গু এলাকায় পুলিশ ও সিআরপিএফকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। জঙ্গিদের গুলিতে জখম হন এক সিআরপিএফ জওয়ান। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, গোটা এলাকা নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে।

প্রসঙ্গত, গত শনিবারও জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে দুই জঙ্গি নিকেশ হয়। জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়ে কাশ্মীরের পুলওয়ামার দাদুরা এলাকায় পুলিশ ও নিরাপত্তা বাহিনী যৌথ অভিযান চালায়। সংঘর্ষে নিকেশ হয় দুই অজ্ঞাতপরিচয় জঙ্গি। সংঘর্ষস্থল থেকে দুটি রাইফেল ছাড়াও অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়।

- Advertisement -

অন্যদিকে, নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে নিকেশ হয় এক জঙ্গি। গোপন সূত্রে জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়ে কাশ্মীরের অনন্তনাগের লার্নো এলাকায় পুলিশ ও নিরাপত্তা বাহিনী যৌথ অভিযান চালায়। সেই সময় নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেয় নিরাপত্তা বাহিনীও। সংঘর্ষে নিকেশ হয় এক অজ্ঞাতপরিচয় জঙ্গি। গোটা এলাকা নিরাপত্তার চাদরে ঘিরে ফেলা হয়। সংঘর্ষস্থল থেকে একটি একে-৪৭ উদ্ধার করা হয়েছে। জম্মু ও কাশ্মীরে হাইওয়েতে হামলার ঘটনায় গ্রেপ্তার করা হয় ৬ জন জঙ্গি সহযোগীকে। পাশাপাশি, হামলায় ব্যবহার করা ৬টি গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে।