পূর্ব বর্ধমানে পৃথক দুটি পথ দুর্ঘটনায় মৃত ২, আহত ১

354

বর্ধমান, ২১ ডিসেম্বরঃ পৃথক দুটি পথ দুর্ঘটনায় পূর্ব বর্ধমানে মৃত্যু হল দু’জনের। আহত আরও একজন। দুর্ঘটনা দুটি ঘটে জামালপুর ও গলসি থানা এলাকায়। মৃতরা হলেন লাল্টু ঘোষ (৪০) ও সুদেব রায় (৫০)। আহত ব্যক্তির নাম অতনু ঘোষ। শনিবার বর্ধমান হাসপাতাল পুলিশ মর্গে মৃতদেহের ময়নাতদন্ত করা হয়। ঘটনার তদন্ত করছে জামালপুর ও গলসি থানার পুলিশ।

শুক্রবার রাতে লাল্টু ঘোষ ও অতনু ঘোষ নামে দুই বন্ধু মোটর বাইকে করে মেমারি-জৌগ্রাম রোড ধরে ফিরছিলেন। পথে জামালপুর থানার কোলসরা এলাকায় বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় দুই বাইক আরোহী ছিটকে পড়েন। জানা গিয়েছে, সংজ্ঞাহীন অবস্থায় সারারাত তাঁরা সেখানেই পড়েছিলেন। শনিবার সকালে স্থানীয়রা তাঁদের দেখতে পেয়ে জামালপুর থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দু’জনকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল  কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক লাল্টু ঘোষকে মৃত বলে ঘোষণা করেন। অতনু ঘোষ বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

- Advertisement -

অপরদিকে, এদিন সকালে সুদেব রায় নামে এক ব্যক্তি বড়মুড়িয়া গিয়েছিলেন। সেখান থেকে জাতীয় সড়ক ধরে বাইকে করে গলসির কুলগড়িয়া বাজারে আসছিলেন তিনি। সেই সময় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে। ঘটনায় রাস্তার ধারের ফ্লাইওভারের প্রাচীরে গিয়ে আছড়ে পড়ে যান সুদেববাবু। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে পুলিশ বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ। তবে চালক পলাতক। দুটি ঘটনার তদন্ত চলছে।