পৃথক দুটি পথ দুর্ঘটনায় আহত কিশোরী সহ ৯

163

বর্ধমান: একই দিনে পৃথক দুটি দুর্ঘটনায় আহত হলেন ৯জন। মঙ্গলবার দুর্ঘটনা দুটি ঘটে পূর্ব বর্ধমানের রায়না ও জামালপুরে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন যাত্রীবাহী বাসটি প্রায় ৪০জন যাত্রী নিয়ে বর্ধমান-আরামবাগ রোড ধরে বর্ধমানের দিকে যাচ্ছিল। পথে রায়নার মিরেপোতা এলাকায় অন্য একটি গাড়িকে ওভারটেক করে যাওয়ার সময়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারান। বাসটি রাস্তার পাশে থাকা ইলেকট্রিক পোলে ধাক্কা মেরে নয়ানজুলিতে উলটে যায়। দুর্ঘটনায় বাসের ৭জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে বর্ধমান মেডিকেলে নিয়ে যাওয়া হয়। এদিন দুর্ঘটনার জেরে কিছুক্ষণের জন্য বর্ধমান-আরামবাগ রোডে যান চলাচল বিঘ্নিত হয়। বাসটিকে উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

অন্যদিকে, এদিন ট্রেকার দুর্ঘটনাটি ঘটে জামালপুর থানার জোড়বাঁধ এলাকায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, জামালপুর-গোতান রুটের ট্রেকারটিতে কোনও যাত্রী ছিল না। মেমারি-তারকেশ্বর রোড ধরে জামালপুরের শুড়েকালনার দিকে যাওয়ার সময় ট্রেকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মমতা কোঁড়া ও সীতা কোঁড়া নামে এক কিশোরী ও এক তরুণীকে সজোরে ধাক্কা মারে। আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে জামালপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁদের বর্ধমান মেডিকেলে স্থানান্তরিত করা হয়। চালক মদ্যপ অবস্থায় ট্রেকার চালাচ্ছিল বলে অভিযোগ। পুলিশ চালক সহ ট্রেকারটি আটক করেছে। ঘটনার তদন্ত চলছে।