কোয়ারান্টিন সেন্টার পরিদর্শনে মন্ত্রী বিনয় বর্মন

454

ঘোকসাডাঙ্গা: বুধবার মাথাভাঙ্গা ২ ব্লকের ঘোকসাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের বেশ কয়েকটি কোয়ারান্টিন সেন্টার ঘুরে দেখলেন এলাকার বিধায়ক তথা রাজ্যের অনগ্রসর শ্রেণী কল্যাণ দফতরের মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন।বিভিন্ন কোয়ারান্টিনে থাকা আবাসিকদের সঙ্গে কথা বলেন মন্ত্রী। তাঁদের পাশে রাজ্য সরকার আছে বলে জানান।

এদিন দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে মাথাভাঙ্গা ২ ব্লকের ঘোকসাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের বাঘমারা শুখানদীঘি,বাটাল সহ বেশ কয়েকটি এলাকার কোয়ারান্টিন সেন্টার ঘুরে দেখেন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন। বিভিন্ন কোয়ারান্টিনে থাকা পরিযায়ী শ্রমিক,আবাসিকদের সঙ্গে কথা বলেন তিনি। তাঁরা কোথা থেকে এসেছেন,তাঁদের কোনও সমস্যা হচ্ছে কিনা?

- Advertisement -

পরে মন্ত্রী বলেন, হটাৎ করে পরিযায়ী শ্রমিকদের পাঠিয়ে দেওয়া ঠিক হয়নি। এরফলে রাজ্যের বিভিন্ন জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। আমাদের দলীয় কর্মী, গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদ, বিধায়ক, সাংসদ সবাই একযোগে কাজ করে চলেছি। আমাদের মুখ্যমন্ত্রী তথা দলীয় নেত্রী মমতা ব্যানার্জি ঘোষণা করেছেন যে, ঘরে ফেরা পরিযায়ী শ্রমিকদের জবকার্ড তৈরি করে ১০০দিনের কাজ দেওয়া হবে। স্থানীয় দলীয় নেতা কর্মীরা শ্রমিকদের নামের তালিকা তৈরি করে ব্লকের বিডিও-র সঙ্গে যোগাযোগ করতে বলেছেন।