মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে ভয় পান বিরোধীরা, দাবি রব্বানির

238

সামসী: বুধবার চাঁচল-২ ব্লকের ধানগাড়া রণঘাট হাইস্কুল মাঠে তৃণমূল কংগ্রেসের একটি জনসভা হয়। বিধানসভা ভোটকে সামনে রেখেই এই জনসভা।

এদিন রাজ্যের শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানি কেন্দ্রের বিজেপি সরকারের কড়া সমালোচনা করেন। তিনি বলেন, ‘বিজেপি একটি সাম্প্রদায়িক দল। ওরা শুধু জাতপাত নিয়েই ব্যস্ত। উন্নয়ন নিয়ে বিজেপির কোনও মাথা ব্যথা নেই। বিজেপি দেশে সাম্প্রদায়িকতার বীজ বপন করছে।’

- Advertisement -

তিনি বলেন, ‘বিজেপি, বাম-কংগ্রেস সকলেই মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে ভয় পাচ্ছে। রাজ্যে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কেই মুখ্যমন্ত্রী করতে হবে।’ রব্বানির অভিযোগ, বিজেপি দেশে একের পর এক জনস্বার্থ বিরোধী আইন এনে সাধারণ মানুষের জীবন অতিষ্ঠ করে তুলেছে। সিবিআইকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করছে। বাইরে থেকে লোক এনে এরাজ্যকে অশান্ত করার চেষ্টা করছে বিজেপি।

জনসভায় রব্বানি ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি মৌসম নুর, দলের রাজ্য সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন, জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ এটিএম রফিকুল হোসেন সহ অন্যরা।

দলের জেলা সভাপতি মৌসম নুর বলেন, ’এবার মালদায় ১২টি আসনেই জেতার ব্যাপারে আশাবাদী দল। মানুষ তৃণমূল কংগ্রেসের পাশে আছে। জনসভায় হাজার হাজার মানুষের উপস্থিতিই তার প্রমাণ।‘