বরফ গলাতে ব্যর্থ রবি, মিহিরের দলবদল নিয়ে কোচবিহারে জল্পনা তুঙ্গে

435

কোচবিহার: কোচবিহারের রাজার দেশে রাজনৈতিক নাটক বেশ জমেই উঠেছে। কার্যত গলার কাটা বিক্ষুব্ধ দলীয় বিধায়ক মিহির গোস্বামীকে নিয়ে বেশ বিব্রত তৃণমূল কংগ্রেস৷ প্রথমে বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক, তারপরে জেলা কংগ্রেস নেতা দেবপ্রসাদ রায় মিহিরবাবুর বাড়িতে বসে লুচি তরকারি খেয়ে আসার পর নড়েচড়ে বসেছে কলকাতার তিলজলার তৃণমূল ভবন।

আর তাই রাজ্য নেতৃত্বের নির্দেশে মঙ্গলবার সকালে তৃণমূলের অভিমানী বিধায়ক মিহির গোস্বামীর বাড়িতে গিয়ে বরফ গলাতে পারলেন না উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। ঘন্টাখানেকের বৈঠকের পরে দু’জনে একসঙ্গে বসে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেওয়ার সময়ে রাজ্য নেতত্বের দেওয়া দায়িত্বে যে তিনি সফল হননি, তা রবিবাবুর শরীরী ভাষায় পরিষ্কার হয়ে উঠছিল।

- Advertisement -

অপরদিকে, সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের পাশে বসেই বিধায়ক মিহির গোস্বামী পরিষ্কার করে দেন তিনি তাঁর পুরোনো অবস্থানেই অনড় রয়েছেন। মিহিরবাবুকে মানাতে তাঁর বাড়িতে একে একে দলের জেলা সভাপতি পার্থপ্রতিম রায়, যুব সভাপতি অভিজিৎ দে ভৌমিকের পর এবার মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এলেন। কিন্তু এবার রবিবাবুও ব্যর্থ হওয়ায় মিহিরবাবুর দল বদলের জল্পনা আরও বৃদ্ধি পেল বলে মনে করছে রাজনৈতিক মহল।