পিসি-ভাইপোর জন্য পাগলা গারদের ব্যবস্থা করতে আর্জি রাহুল সিনহার

139

পারডুবি: ফের পিসি ভাইপোকে কটাক্ষ বিজেপির। মাথাভাঙ্গা ২ ব্লকের হিন্দুস্তান মোড়ে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে প্রাক্তন রাজ্য বিজেপির সভাপতি রাহুল সিনহা জানান, পশ্চিমবঙ্গ সরকারকে তিনি বলবেন পিসি-ভাইপোর জন্য পাগলা গারদের ব্যবস্থা রাখতে। পাশাপাশি তাঁর বক্তব্য, ভূত তাড়াতে রাম নামই যথেষ্ট। এতে ভুত, পেত্নি যেমন পালাবে সেরকমই দিদি-ভাইপোও পালাবে। তাই সবাইকে জয় শ্রীরাম বলার আহ্বান জানান তিনি।

পিসি-ভাইপোর জন্য পাগলা গারদের ব্যবস্থা করতে আর্জি রাহুল সিনহার| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

শুক্রবার মাথাভাঙ্গা ২ ব্লকের পারডুবি থেকে বিজেপির পরিবর্তন যাত্রা শুরু হয়। হিন্দুস্তান মোড়ে একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী জানান, পরিবর্তন যাত্রার মূল উদ্দেশ্য এর মধ্য দিয়ে বাংলার পরিবর্তন এবং পশ্চিমবঙ্গ থেকে দুর্নীতিগ্রস্ত সরকারের অবসান ঘটিয়ে সোনার বাংলা গড়ে তোলা। বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর বক্তব্য, পশ্চিমবঙ্গের মানুষ বাস্তবিক পরিবর্তন চাইছেন। নতুন করে সোনার বাংলা তৈরি হবে। এরফলে দুর্নীতিবাজ সরকারের থেকে বাংলার মানুষ মুক্তি পাবে বলে মন্তব্য করেন তিনি। এদিন জনসভায় বিজেপি নেতা রাহুল সিনহা, কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ মন্ত্রকের প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী, রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য কমিটির সদস্য তথা উত্তরবঙ্গ জোনের অবজারভার শ্যামচাঁদ ঘোষ, বালুরঘাটের সাংসদ তথা উত্তরবঙ্গ জোনের কো-কনভেনার সুকান্ত মজুমদার সহ জেলা ও রাজ্য নেতৃত্ব। এদিন পরিবর্তন যাত্রার রথে চেপে নেতারা জনসভায় যোগ দেন। বিজেপির রথযাত্রা দেখতে দলীয় কর্মী-সমর্থকদের ভিড় উপচে পড়ে।