রায়গঞ্জে ফের করোনার বলি ১

697

রায়গঞ্জ: ফের করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল এক বৃদ্ধের। এদিন দুপুরে রায়গঞ্জের মিক্কিমেঘা কোভিড হাসপাতালে মৃত্যু হয় ওই বৃদ্ধের। স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, মৃত ওই বৃদ্ধের নাম ভবেশ চন্দ্র চৌধুরী বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটের সুকান্ত স্মরণীতে চলতি মাসের ২৬ তারিখ করোনা সংক্রামিত হয়ে রায়গঞ্জের কোভিড হাসপাতালে ভর্তি হয়। রাখা হয়েছিল ভেন্টিলেশনে এদিন দুপুরে মৃত্যু হয় এই বৃদ্ধের। এই নিয়ে উত্তর দিনাজপুর জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৫২ জন।

যদিও কোভিড হাসপাতাল সুপার ডাঃ দিলীপ কুমার গুপ্ত বলেন, ‘উত্তর দিনাজপুর জেলায় সুস্থতার হার সবচেয়ে বেশি যে সমস্ত রোগী করোনা ছাড়াও অন্যান্য রোগের শিকার তাদেরই মৃত্যু হচ্ছে।’

- Advertisement -

এই মুহূর্তে রায়গঞ্জ কোভিড হাসপাতালে করোনা সংক্রামিত হয় ৪২ জন ভর্তি রয়েছেন। এদিন সকাল থেকেই রায়গঞ্জ শহরের শিলিগুড়ি মোড় থেকে কসবা মোড় পর্যন্ত রাস্তার দুই পাশ রায়গঞ্জ পৌরসভার ট্যাংকার দিয়ে জীবাণুমুক্ত স্প্রে করে রায়গঞ্জ শহরকে দূষণমুক্ত করার চেষ্টা করে।

রায়গঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার বলেন, ‘সবে দুর্গাপূজো শেষ হলো পুরসভার পক্ষ থেকে শিলিগুড়ি মোড় থেকে কসবা মোড় পর্যন্ত জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।’

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, করোনা সংক্রামিত মৃত বৃদ্ধের পরিবারকে মৃত্যুর বিষয়টি জানানো হয়েছে এদিন বিকেল ৫ টা নাগাদ ওই বৃদ্ধের মৃতদেহ রায়গঞ্জের মিক্কিমেঘা কোভিড হাসপাতাল থেকে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে রাখার ব্যবস্থা করা হচ্ছে।