করোনা যুদ্ধে শামিল সরকারি দপ্তরের আধিকারিক ও বিভিন্ন সংগঠনকে সংবর্ধনা রায়গঞ্জ পুরসভার

ইসলামপুর ও রায়গঞ্জ: করোনা যুদ্ধে রাত দিন এক করে কাজ করার জন্য সোমবার রায়গঞ্জ পুরসভার তরফে উত্তর দিনাজপুর জেলা স্বাস্থ্য দপ্তর সহ বিভিন্ন সরকারি দপ্তর এবং সংগঠনকে সম্বর্ধনা জানানো হয়। জেলা প্রশাসনের কর্তাদের হাতেও এদিন স্মারক এবং পুষ্পস্তবক তুলে দেওয়া হয়েছে। পুরসভার এই সংবর্ধনায় রীতিমত উচ্ছ্বসিত জেলা স্বাস্থ্য দপ্তর।

জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ রবীন্দ্রনাথ প্রধান সহ দপ্তরের অন্যান্য শীর্ষ কর্তারা এদিন এই সংবর্ধনা গ্রহণ করেন। রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস বলেন, জেলা পুলিশ-প্রশাসন সহ জেলা স্বাস্থ্য দপ্তরের মুখ্য স্বাস্থ্য আধিকারিকের হাতে আমরা করোনা যোদ্ধা হিসেবে স্মারক তুলে সম্মান জানিয়েছি। এদিন সরকারি দপ্তরের প্রধানরা সহ মোট ২১টি সংগঠনকে সম্মানিত করা হয়েছে। অনুষ্ঠান করে এই সম্মান প্রদানের পরিকল্পনা থাকলেও লকডাউনের কারণে অনুষ্ঠান করা সম্ভব হয়নি।

- Advertisement -

উল্লেখ্য, জেলা স্বাস্থ্য দপ্তর করোনা মোকাবিলা সহ স্বাভাবিক স্বাস্থ্য পরিষেবা বহাল রাখা নিয়ে ইতিমধ্যে বিভিন্নমহলের প্রশংসা কুড়িয়েছে। এর মাঝে পুরসভার সংবর্ধনা তাদের আরও উজ্জীবিত করল বলে জানিয়েছেন ডাঃ প্রধান। তিনি বলেন, মুখ্যমন্ত্রীর নির্দেশ এবং অনুপ্রেরণায় স্বাস্থ্য দপ্তর সবকিছু উপেক্ষা করে কাজ করে চলেছে। আগামীতেও আমরা করোনা মোকাবিলা সহ সার্বিক স্বাস্থ্য পরিষেবা বহাল রাখতে সমস্ত প্রচেষ্টা চালিয়ে যাব।

রায়গঞ্জ পুরসভার তরফে পুরসভার ৭০ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে এই কর্মসূচি নেওয়া হয়। উত্তর দিনাজপুর প্রেস ক্লাবকেও সংবর্ধিত করা হয়। সিএমওএইচ ছাড়াও জেলাশাসক, জেলা পুলিশ সুপার, বিদ্যুৎ দপ্তর, দমকল, দুটি ব্যবসায়িক প্রতিষ্ঠান, রায়গঞ্জ মুক্তির কান্ডারি সহ ২১টি প্রতিষ্ঠানকে সংবর্ধনা জানিয়ে আসেন কাউন্সিলাররা। বরুন ব্যানার্জী, চৈতালি ঘোষ সাহা, অভিজিৎ সাহা, অনিরুদ্ধ সাহা সহ অন্যান্যরা এদিন বিভিন্ন দপ্তরে গিয়ে পুরসভার তরফে স্মারক, পুস্পস্তবক এবং মিস্টির প্যাকেট তুলে দেন।